২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
ইউপি চেয়ারম্যান ও মেম্বরের বিরুদ্ধে ১১ টন চাল আত্মসাতের অভিযোগ পাথরঘাটায় নিষিদ্ধ পিরানহা বিক্রি, জনমনে আতঙ্ক অবৈধ সম্পদ: পুলিশের অবসরপ্রাপ্ত নায়েকের জরিমানা, স্ত্রীর জেল সরকার আপনাদের পাশে আছে, আমরা আপনাদের খোঁজখবর নিচ্ছি: জেলা প্রশাসক জাহেদুর রহমান ঝালকাঠিতে শত্রুতার জেরে বৃদ্ধা নারীকে কুপিয়ে জখম থানায় গুলিবিদ্ধ সেই এএসআইয়ের সফল অস্ত্রোপচার, তবে শঙ্কামুক্ত নন কাউখালীতে প্রান্তিক চাষীদের মাঝে সার, বীজ ও নারকেল চারা বিতরণ গুটিকয়েক সন্ত্রাসে ওষ্ঠাগত উত্তর আমানতগঞ্জবাসী মুক্তি চায়, প্রতিমন্ত্রী-মেয়রের হস্তক্ষেপ কামনা বাউফলে খাল দখল মুক্ত না করেই ফিরে গেলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট

পটুয়াখালীতে ভেজাল ছানাসহ চাইনিজ রেস্তোঁরার ম্যানেজার আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:২০ পূর্বাহ্ণ, ০৮ নভেম্বর ২০১৯

পটুয়াখালীর চৌরাস্তা চত্বরের স্টার সুইট‘স চাইনিজ রেস্তোঁরায় ভেজাল দুধের ছানা জব্দ করেছে স্যানিটেশন অফিসার ও পুলিশ।

বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিত্বে পটুয়াখালী সেতুর টোল প্লাজা থেকে পুলিশের সহায়তায় ওই ছানা জব্দ করা হয়।

এসময় ওই রেস্তোঁরার ম্যানেজার মো. ফারুক হোসেনকে আটক করা হয়। এঘটনায় মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানা গেছে।

পটুয়াখালী স্যানিটেশন অফিসার মহিউদ্দিন আহমেদ জানায়, স্টার সুইট‘স চাইনিজ রেস্তোঁরায় মাদারীপুর থেকে ভেজাল দুগ্ধ ছানা আসবে এমন খবর একটি সূত্র তাকে নিশ্চিত করেন।

খবর পেয়ে সদর থানা পুলিশের এসআই সুজন দেসহ পুলিশের একটি দল নিয়ে পটুয়াখালীর সেতুর টোল প্লাজায় অবস্থান করেন।

এসময় বরিশাল থেকে আসা একটি যাত্রীবাহী বাস থেকে ছানা ভর্তি একটি বস্তা টোল প্লাজায় নামিয়ে দেয়। কিছুক্ষন পরে স্টার সুইট‘স চাইনিজ রেস্তোঁরায় ম্যানেজার ফারুক ওই ছানা নিতে আসলে তাকে হাতেনাতে আটক করা হয়।

স্থানীয়দের বরাদ দিয়ে স্যানিটেশন অফিসার বরিশালটাইমসকে জানান, র্দীঘদিন থেকে বিভিন্ন স্থান থেকে ভেজাল ছানা কম মূল্যে ক্রয় করে মিষ্টি তৈরি করে উচ্চ মূল্য বিক্রি করে আসছে এই প্রতিষ্ঠান।

তাদের নিজস্ব খামারের উৎপাদিত দুধ দিয়ে ছানা তৈরি করে মিষ্টি বানাতো হতো বলে ক্রেতাদের জানিয়ে আসছে রেস্তোঁরার মালিক পক্ষ।

নিম্ন মানের খাবার সরবরাহ করে অধিক মূল্য রাখার একাধিক অভিযোগ রয়েছে ওই রেস্তোঁরার বিরুদ্ধে। কিন্তু প্রমান না পাওয়ার কারণে ব্যবস্থা নিতে পারেনি কর্তৃপক্ষ।

জব্দকৃত ছানাসহ ম্যানেজারকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান স্যানিটেশন অফিসার।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন