৬ মিনিট আগের আপডেট রাত ১০:৭ ; রবিবার ; মে ৩১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

পটুয়াখালীতে শ্যালিকার ইমো থেকে গোপন ভিডিও পাঠিয়ে দুলাভাই ধরা

বরিশাল টাইমস রিপোর্ট
৩:০০ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০১৯

পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় ইমোতে শ্যালিকার গোপন ছবি ও ভিডিও ছড়িয়ে দেয়ায় দুলাভাই সজিব সিকদারকে (২৩) গ্রেফতার করেছেন র‌্যাব-৮ এর সদস্যরা।

রোববার (২৯ ডিসেম্বর) রাত ১টার দিকে উপজেলার রজপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সোমবার (৩০ ডিসেম্বর) দুপুরে র‌্যাব-৮ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

রইছ উদ্দিন বলেন, সজিব ভিকটিমের বড় বোনের স্বামী। এ সুবাদে শ্যালিকার মোবাইল থেকে ইমু আইডি খুলে বিভিন্ন ধরনের অশ্লীল ও আপত্তিকর ছবি-ভিডিও ছড়িয়ে দেয়। শ্যালিকার নামে ইমু আইডি খুলে বিভিন্ন ব্যক্তির কাছে কুপ্রস্তাব পাঠায় দুলাভাই। বিভিন্ন ব্যক্তিও ওই নম্বরে কল দিয়ে কুপ্রস্তাব দেয়। এ ঘটনায় কলাপাড়া থানায় জিডি করা হয়।

পরে পটুয়াখালী র‌্যাব-৮ ক্যাম্পে অভিযোগ দেয় শ্যালিকার পরিবার। এরই প্রেক্ষিতে তথ্যপ্রযুক্তির সহায়তায় রোববার রাত ১টার দিকে দুলাভাই সজিবকে বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এ সময় মোবাইল থেকে ইমু আইডি ও বিভিন্ন ধরনের অশ্লীল ছবি ও ভিডিও জব্দ করা হয়। এ ঘটনায় কলাপাড়া থানায় মামলা করেছেন কিশোরীর মা। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে দুলাভাইকে কলাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

পটুয়াখালি

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মাস্ক ছাড়া বাইরে বের হলে ১ লাখ টাকা জরিমানা, ৬ মাসের জেল  বাসভাড়া বাড়ানোর সিদ্ধান্ত ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’  মঠবাড়িয়ায় নবাগত ইউএনওকে পূঁজা উদযাপন কমিটির সংবর্ধনা  লালমোহনে এসএসসির ফলাফলে এগিয়ে হা-মীমের শিক্ষার্থীরা  করোনা লক্ষন নিয়ে পুলিশ কর্মকর্তার মৃত্যু  পরিচ্ছন্নকর্মী পেটালেন সাব্বির!  হত্যা মামলায় ফের গ্রেপ্তার মৃত্যুদণ্ড মওকুফ পাওয়া আসলাম  সুন্দরবন সুরভী এ্যাডভেঞ্চার কেউ মানেনি স্বাস্থ্যবিধি!  ধেয়ে আসছে আরেক সাইক্লোন  একাদশে ভর্তি কার্যক্রম এখনই নয়