৫ মিনিট আগের আপডেট সকাল ১১:৭ ; শনিবার ; জানুয়ারি ২৫, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

কুয়াকাটায় পর্যটকদের গালাগাল, মাতাল যুবলীগ নেতাসহ গ্রেপ্তার ৫

বরিশাল টাইমস রিপোর্ট
৩:০০ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০১৯

নিজস্ব বার্তা পরিবেশক:: কুয়াকাটায় মদ খেয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করায় পৌর যুবলীগের সভাপতি প্রার্থীসহ ৫জনকে আটক করেছে পুলিশ। গত সোমবার রাতে কুয়াকাটার সি বিচ থেকে ৩জন ও মহিপুর থেকে ২জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- মহিপুর থানা যুবলীগের সদস্য ও কুয়াকাটা পৌর যুবলীগের সভাপতি প্রার্থী বশির হাওলাদার (৩৫), তার সহযোগী সজল বাদশা (৩২), টিয়াখালী এলাকার নেছার উদ্দিন (২৮), মহিপুর এলাকার ফয়সাল (২৮) ও বাপ্পি খলিফা (২৫)।

পুলিশ জানায়, সি-বিচে আটক বশির হাওলাদারসহ তার দুই সহযোগী কুয়াকাটার জিরো পয়েন্টের পূর্ব পাশের বেঞ্চে বসে প্রকাশ্যে মদ পান করেন। এরপর সেখানে আগত পর্যটকদের উদ্দেশ্যে গালাগাল ও বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টির অভিযোগে ট্যুরিস্ট পুলিশের দায়িত্বরত পুলিশ সদস্যরা তাদের আটক করে। পরে তাদের মহিপুর থানার এসআই তারেকের কাছে হস্তান্তর করা হয়।

এদিকে মহিপুর থানা পুলিশের বিশেষ অভিযান পরিচালনাকালে ফয়সাল ও বাপ্পি খলিফা নামের দুই যুবককে মহিপুর থেকে আড়াই লিটার মদসহ আটক করা হয়।

স্থানীয়রা জানায়, বশির মহিপুর থানা যুবলীগের নেতা বলে নিজেকে পরিচয় দিতো। তিনি বর্তমানে মহিপুর থানা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য পরিচয়ে এলাকায় ব্যাপক ব্যানার ফেস্টুন টানিয়েছে। তবে তার বিরুদ্ধে মাদক ব্যবসার সাথে জড়িতের অভিযোগ করেছেন স্থানীয়রা।

মহিপুর থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাসুদ জানান, বিএনপির আমলে বিএনপি নেতাদের সাথে বশির হাওলাদারের বেশ সখ্যতা ছিল। তিনি যুবলীগে অনুপ্রবেশকারী। তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ জানান, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

পটুয়াখালি

আপনার মতামত লিখুন :

  Bangabandhu Countdown | Nextzen Limited

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ইরাকে ইরানের হামলায় ৩৪ মার্কিন সেনা আহত: পেন্টাগন  বরিশালে গভীর রাতে আইএইচটিতে ছাত্রকে মারধর, তদন্ত কমিটি গঠন  বাউফল উপজেলা কমপ্লেক্স নির্মাণে গুরুতর অনিয়মের অভিযোগ  ছাত্রলীগ আর প্রশাসন মিলেমিশে পাবলিক বিশ্ববিদ্যালয় চালাচ্ছে  বরিশাল অঞ্চলে হবে দ্বিতীয় পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র  কোলে তুলে দেড়ঘণ্টা উদ্দাম নাচ, হিজড়াদের 'অত্যাচারে' নবজাতকের মৃত্যু  মুজিব বর্ষে ১৪ হাজার অস্বচ্ছল মুক্তিযোদ্ধাকে বাড়ি করে দেয়া হবে  বঙ্গবন্ধুর নাম কেউ কখনো মুছে ফেলতে পারবে না: প্রধানমন্ত্রী  সেলুনে সিরিয়াল নিয়ে দ্বন্দ্ব, যুবলীগ নেতার হাতে ব্যবসায়ী খুন  ‘মুজিববর্ষে’ শিক্ষকদের চাওয়া সহকারী শিক্ষকের বেতন গ্রেড ১১তম এবং প্রধান শিক্ষকের ১০ম!