২ মিনিট আগের আপডেট বিকাল ১:১১ ; বুধবার ; অক্টোবর ২৩, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

কুয়াকাটায় পর্যটকদের গালাগাল, মাতাল যুবলীগ নেতাসহ গ্রেপ্তার ৫

বরিশাল টাইমস রিপোর্ট
৩:০০ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০১৯

নিজস্ব বার্তা পরিবেশক:: কুয়াকাটায় মদ খেয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করায় পৌর যুবলীগের সভাপতি প্রার্থীসহ ৫জনকে আটক করেছে পুলিশ। গত সোমবার রাতে কুয়াকাটার সি বিচ থেকে ৩জন ও মহিপুর থেকে ২জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- মহিপুর থানা যুবলীগের সদস্য ও কুয়াকাটা পৌর যুবলীগের সভাপতি প্রার্থী বশির হাওলাদার (৩৫), তার সহযোগী সজল বাদশা (৩২), টিয়াখালী এলাকার নেছার উদ্দিন (২৮), মহিপুর এলাকার ফয়সাল (২৮) ও বাপ্পি খলিফা (২৫)।

পুলিশ জানায়, সি-বিচে আটক বশির হাওলাদারসহ তার দুই সহযোগী কুয়াকাটার জিরো পয়েন্টের পূর্ব পাশের বেঞ্চে বসে প্রকাশ্যে মদ পান করেন। এরপর সেখানে আগত পর্যটকদের উদ্দেশ্যে গালাগাল ও বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টির অভিযোগে ট্যুরিস্ট পুলিশের দায়িত্বরত পুলিশ সদস্যরা তাদের আটক করে। পরে তাদের মহিপুর থানার এসআই তারেকের কাছে হস্তান্তর করা হয়।

এদিকে মহিপুর থানা পুলিশের বিশেষ অভিযান পরিচালনাকালে ফয়সাল ও বাপ্পি খলিফা নামের দুই যুবককে মহিপুর থেকে আড়াই লিটার মদসহ আটক করা হয়।

স্থানীয়রা জানায়, বশির মহিপুর থানা যুবলীগের নেতা বলে নিজেকে পরিচয় দিতো। তিনি বর্তমানে মহিপুর থানা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য পরিচয়ে এলাকায় ব্যাপক ব্যানার ফেস্টুন টানিয়েছে। তবে তার বিরুদ্ধে মাদক ব্যবসার সাথে জড়িতের অভিযোগ করেছেন স্থানীয়রা।

মহিপুর থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাসুদ জানান, বিএনপির আমলে বিএনপি নেতাদের সাথে বশির হাওলাদারের বেশ সখ্যতা ছিল। তিনি যুবলীগে অনুপ্রবেশকারী। তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ জানান, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

পটুয়াখালি

আপনার মতামত লিখুন :

প্রধান সম্পাদক: শাহীন হাসান
সম্পাদক : শাকিব বিপ্লব
শহর সম্পাদক: আক্তার হোসেন
সহকারি সম্পাদক: মো. মুরাদ হোসেন
নির্বাহী সম্পাদক : মো. শামীম
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম


ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  এবার পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি  ভোলার সহিংসতা: আমাদের সতর্ক থাকার শিক্ষা দিল  সেই বিপ্লবের দুলাভাই ও চাচাতো ভাইকে পাওয়া গেছে  এক বছরে সরকারের যত সাফল্য অর্জন  কৌশলগত দূরত্বে অলি-ইবরাহিম, ভাঙনে কি ২০ দল?  ফিটনেস নবায়ন নিয়ে হাইকোর্টে বিআরটিএ’র প্রতিবেদন  শিক্ষকদের সমাবেশ : শহীদ মিনার পুলিশের দখলে!  মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১  এখন কী হবে বাংলাদেশ ক্রিকেটের?  শহীদ মিনারে জড়ো হচ্ছেন ১০ হাজার শিক্ষক