৫ মিনিট আগের আপডেট বিকাল ৪:৩০ ; শুক্রবার ; সেপ্টেম্বর ২০, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

পটুয়াখালীতে হত্যা মামলার আসামি ছাড়াতে থানায় ছাত্রলীগের তদবির

বরিশাল টাইমস রিপোর্ট
১২:৪৪ অপরাহ্ণ, জুন ৭, ২০১৯

পটুয়াখালীতে প্রকাশ্যে ছিনতাই করতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে হত্যা মামলার আসামিসহ তিনজন। তাদের ছাড়াতে থানায় তদবির করছেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাশেদ খান।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে পটুয়াখালী চৌরাস্তা মহাসড়ক এলাকায় ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ সময় গ্রেফতার ছিনতাইকারী জহির রায়হান (২৮) মাহাবুব হত্যার অন্যতম আসামি। এ সময় পুলিশ জহিরের সহযোগী রুবেল ও পরে দীপু নামে আরও একজনকে আটক করে।

পটুয়াখালী জেলার অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিলাল হোসেন জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে পটুয়াখালী চৌরাস্তা মহাসড়ক এলাকায় জহির, রুবেল ও দীপু ধারালো অস্ত্রের মুখে ইব্রাহীম নামে এক যুবককে জিম্মি করে। তারা ইব্রাহীমকে বেধড়ক মারধর করে ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় ইব্রাহীমের চিৎকারে ঘটনাস্থলে হাজির হন টহলরত এএসপি হোসেন বিলাল হোসেন। তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে জহির ও রুবেলকে আটক করেন। পালিয়ে যায় দীপু। এ সময় তাদের কাছ থেকে একটি ধারালো ছুরি উদ্ধার করে পুলিশ। আহত ইব্রাহীমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ।

পরে রাত ১টার দিকে লেবুখালী ফেরিঘাট থেকে পালিয়ে যাওয়া দীপুকে আটক করে পুলিশ।

পুলিশ জানায়, গ্রেফতার জহির ২০১৭ সালের জানুয়ারিতে পটুয়াখালী সরকারি কলেজছাত্র মাহাবুবকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় অন্যতম আসামি। এ ছাড়া জহিরের বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা চলমান রয়েছে।

এদিকে জহিরকে আটক করা হয়েছে এমন খবর শুনে তাৎক্ষণিক থানায় হাজির হন পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাশেদ খান। জহিরকে মুক্ত করতে একাধিক মহল থেকে জোর তদবির চালান সাবেক এ ছাত্রলীগ নেতা। একপর্যায় ইব্রাহীমকে ভয় দেখিয়ে মুচলেখা নিয়ে অভিযুক্তদের ছাড়ানোর প্রক্রিয়া করেন ওই ছাত্রলীগ নেতা। এ সময় জহিরের পুরনো মামলার বিষয়টি সামনে চলে এসে পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসানের হস্তক্ষেপে বন্ধ হয়ে যায় ছিনতাইকারীদের ছাড়ানোর প্রক্রিয়া।

আটক তিন ছিনতাইকারীকে দস্যুতার অভিযোগে মামলা দিয়ে পটুয়াখালী সদর থানায় পাঠানো হয়। গ্রেফতার রুবেল ও তার সহযোগীদের বাড়ি দুমকী উপজেলায়।

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

এই বিভাগের অারও সংবাদ
প্রধান সম্পাদক: শাহীন হাসান
সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  তিস্তা শাসনে বাংলাদেশ-ভারতের টেকনিক্যাল সমীক্ষা চলছে: পানিসম্পদ প্রতিমন্ত্রী  শেবাচিমে ডাক্তারের অবহেলায় রোগীর মৃত্যু নিয়ে হট্টগোল  যুবলীগ নেতা শামীমের কার্যালয়ে শুধু ‘টাকা আর টাকা’  নয়ন বন্ডের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত ছিলেন আয়শা মিন্নি!  যুবকের কবজি কাটার ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৪  চাঁদা দিতে অস্বীকার করলেই ‘ইলেকট্রিক শক’ দিতেন যুবলীগ নেতা খালেদ!  সৌদিতে বাংলাদেশির হাতে বাংলাদেশি খুন  বরিশালে বৃদ্ধাকে মারধর: সেই ওসি ও কনস্টেবলের বিরুদ্ধে মামলা  নদীতে ভাসছে ৪ লাশ  ১১ নেপালির হাতে গড়ে ওঠে জুয়ার আস্তানা ক্যাসিনো