২ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৬:৩১ ; রবিবার ; মে ২৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

পটুয়াখালীতে ১০ প্রতিষ্ঠানকে জরিমানা

বরিশাল টাইমস রিপোর্ট
৮:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০১৬

পটুয়াখালি: পটুয়াখালীতে পরিবেশ অধিদপ্তরের অভিযানে ১০ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

এসময় নিষিদ্ধ ঘোষিত পলিথিন শপিং ব্যাগ বিক্রয়, বিক্রয়ের জন্য প্রদর্শন, মজুদ, বিতরণ করার অপরাধে তাদের এ জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকাল থেকে বিকেল পর্যন্ত পটুয়াখালী শহরের নিউমার্কেট ও দুমকি উপজেলার বোর্ড বাজার এলাকায় অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

পটুয়াখালী সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বাকাহীদ হোসেন এ অভিযানের নেতৃত্ব দেন।

এসময় মেসার্স বনফুল স্টোরের প্রোপাইটর পরিমল সরকারকে ২ হাজার টাকা, দধি ভাণ্ডারের প্রোপাইটর গৌরাঙ্গ সরকারকে ১ হাজার ৫শ’ টাকা, মন্টুর গুড়ের দোকানের প্রোপাইটর নান্টু দাসকে ৪ হাজার টাকা, রবিনের গুড়ের দোকানের প্রোপাইটর রবিন দাসকে ২ হাজার টাকা করে মোট ৯ হাজার ৫শ’ টাকা জরিমানা করা হয়।

পাশাপাশি ১০ কেজি নিষিদ্ধ ঘোষিত পলিথিন শপিং ব্যাগ জব্দ করা হয়।

অপরদিকে, দুমকী উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাফিজুর রহমানের নেতৃত্বে বোর্ড বাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এসময় মেসার্স সততা স্টোরের প্রোপাইটর শহিদুল ইসলামকে ১ হাজার টাকা, আবিদ টেলিকমের প্রোপাইটর জুলহাস খানকে ৫ হাজার টাকা, শহিদুল স্টোর্সের প্রোপাইটর শহিদুল ইসলামকে ৫ হাজার টাকা, শাহিন স্টোর্সের প্রোপাইটর শাহিন হাওলাদারকে ৬ হাজার টাকা, রুহুল আমিন স্টোরের প্রোপাইটর মনিরুজ্জামানকে ৫ হাজার টাকা, মেসার্স শহিদ স্টোরের প্রোপাইটর শহিদুল ইসলামকে ৫ হাজার টাকা করে মোট ২৭ হাজার টাকা জরিমানা করা হয়।

পাশাপাশি ৪৭ কেজি নিষিদ্ধ ঘোষিত পলিথিন শপিং ব্যাগ জব্দ করা হয়।

উভয় আদালত পরিচালনায় সহযোগিতা করেন পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক জনাব এ এইচ এম রাসেদ।

খবর বিজ্ঞপ্তি, পটুয়াখালি

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সিসিভিটি স্থাপন নিয়ে বাণিজ্যের অভিযোগ  মহিষের কিল্লা ভাঙচুর ২ রাখালসহ শতাধিক মহিষ নিখোঁজ  ‘বাসে ডাকাত পড়েছে বলে দৌড়ে পালিয়েছে চালক’  বাস চালক-হেলপার ছিলেন ঘুমের ঘোরে, দুর্ঘটনায় প্রাণ গেল ১০ জনের  বোনের জানাজায় যাওয়ার সময় বাস দুর্ঘটনায় ভাই নিহত  পুকুরে সাঁতার কাটতে গিয়ে প্রাণ গেলো পুলিশ কর্মকর্তার  বরিশালে ভয়াবহ বাস দুর্ঘটনা: তদন্তে বরিশাল জেলা প্রশাসনের কমিটি  মনপুরায় ব্যাংক এশিয়ার স্থান পরিবর্তন ও নতুন অফিস উদ্বোধন  বরিশালে বাস দুর্ঘটনা, ঘুমিয়ে ছিলেন চালক: ফায়ার সার্ভিস  মর্মান্তিক: বরিশালে বাস দুর্ঘটনায় ১০ জনের প্রাণহানি