িনিট আগের আপডেট বিকাল ৫:৪৮ ; রবিবার ; ফেব্রুয়ারি ২৫, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

পটুয়াখালীতে ট্রাকভর্তি ৩ লাখ বাগদা চিংড়ি রেণু ‍আটক

বরিশালটাইমস রিপোর্ট
১১:০০ পূর্বাহ্ণ, জুন ৫, ২০১৮

পটুয়াখালীতে দুমকি উপজেলায় প্রায় তিন লাখ বাগদা চিংড়ির রেনু পাচারকালে একটি মিনি ট্রাকসহ দুইজনকে আটক করেছে কোস্টগার্ড। সোমবার দিবগত গভীর রাতে উপজেলার লেবুখালী ফেরিঘাট এলাকায় এ অভিযান চালানো হয়। পরে মঙ্গলবার সকালে দুইজনকে আটক করে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

আটকরা হলেন- ড্রাইভার মো. রফিকুল ইসলাম (২৫) ও শ্রমিক মো. আল আমিন (২৯)।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাবেকুন নাহার বলেন, প্রায় তিন লাখ রেনু পোনা ধরা হয়েছে। আমাদের মূল লক্ষ হচ্ছে এই সিন্ডিকেটের সঙ্গে জড়িতদের গ্রেফতার করা।

পটুয়াখালী কোস্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার মো. মনিরুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবগত গভীর রাতে দুমকির লেবুখালী ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে মহিপুর থেকে খুলনার বাগেরহাট অভিমুখে যাওয়ার সময় একটি মিনি পিকআপ (খুলনা মেট্রো ন-১১-১৪৬১) তল্লাশি চালানো হয়। এ সময় ১৪টি ড্রামভর্তি তিন লাখ পিস বাগদা রেণু পোনাসহ দুই ব্যক্তিকে আটক করা হয়। পরে সকালে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাবেকুন নাহার আটক দুইজনকে পাচঁ হাজার টাকা করে জরিমানা করে ছেড়ে দেন। এরপর জব্দকৃত রেণুগুলো পায়রা নদীতে অবমুক্ত করা হয়।

পটুয়াখালি

আপনার ত লিখুন :

 

ই বিের ও সা
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পটুয়াখালীতে ছাগলের মালিককে বেঁধে নির্যাতন: প্রধান অভিযুক্ত কারাগারে  সরকারের বেঁধে দেওয়া দাম মানছেন না মাংসবিক্রেতারা  নলছিটিতে ঘুমন্ত ব্যক্তিকে কুপিয়ে হত্যা, অভিযোগ স্ত্রী ও ছেলের বিরুদ্ধে  ঝালকাঠিতে পিতাকে পিটিয়ে হত্যা করলো ছেলে  কুয়াকাটায় ব্রিজ ভেঙে ট্রাক খালে: পর্যটকসহ ভোগান্তিতে স্থানীয়রা  হারলেই বাদ, তামিমের বরিশাল কীভাবে পাড়ি দেবে কঠিন পথ  বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একফ্রেমে  বিশ্ব অর্থনীতিতে সংকটের মধ্যেও ভালো অবস্থানে বাংলাদেশ : বিশ্বব্যাংকের এমডি  শিক্ষক মুরাদের বরখাস্ত চাইলেন ভিকারুননিসার ছাত্রীরা  চাঁদা দিতে না পারায় দাফন হলো না গৃহবধূর লাশ