৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:৪২ ; মঙ্গলবার ; মে ২১, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

পটুয়াখালীতে ৪ গরুচোরকে গণপিটুনি দিয়ে পুলিশে দিল জনতা

বরিশাল টাইমস রিপোর্ট
৫:২৮ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, পটুয়াখালী:: পটুয়াখালীতে চার গরু চোর সদস্যকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোর্পদ করেছে স্থানীয়রা।

রবিবার (১৪ এপ্রিল) সদর উপজেলার বড়বিঘাই খেয়াঘাটে চোরাইকৃত চারটি গরু পাচারকালে স্থানীয় জনতার হাতে ধরা পরে তারা। এ সময় স্থানীয়রা আটককৃত চার চোর সদস্যকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোর্পদ করে।

আটককৃত হলেন, কুষ্টিয়া জেলার আলমগীর হোসেন (৫০), গাজীপুর জেলার বেলাল সিকদার (৩২), বরগুনা জেলার সোহেল ফরাজি (২৩) এবং পটুয়াখালী বড়বিঘাই এলাকার নুরুল হক ফকির (৩৫)।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রবিবার আটককৃত চার সদস্যরা তিনটি গরু নিয়ে পাটুয়াখালী খেয়া পাড় হতে গেলে স্থানীয়রা তাদের পরিচয় ও গরুর মালিকানা যাচাই করলে ওই চারজন তাদের স্বপক্ষে কোন প্রকার প্রমাণ দেখাতে পারেনি। এ সময় স্থানীয়রা ওই চারজনকে গণপিটুনি দেয়। পরে পটুয়াখালী সদর থানা পুলিশকে অবহিত করলে পুলিশ জনতার হাত থেকে চার জনকে উদ্ধার করে জেল হাজতে প্রেরণ করে।

পুলিশের জিজ্ঞাসাবাদে চোর চক্রটি জানায়, বরিশালের বিভিন্ন এলাকা থেকে গরুগুলো চুরি করা হয়েছে। এ ঘটনায় স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মাসুম বিল্লাহ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবার বাড়ি থেকে ফিরেই বুড়িচংয়ে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা  ফ্লোরেন্সে ইতালিয়ান ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগ আকর্ষণে সেমিনার  ফলের বাজার নজরদারিতে টিম গঠনে হাইকোর্টের নির্দেশ  কলাপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু  বরিশালে ৪৫ হাজার রেনুপোনা বোঝাই পিকআপ জব্দ, আটক ৪  দর্শনার্থীদের জন্য বন্ধ হল আইফেল টাওয়ার  অনেক ক্রিকেট খেলেছি, এবার ছবি আঁকতে চাই : ধোনি  অদ্ভুত কিছু তথ্য  মাত্র ৯০ মিনিটে লন্ডন থেকে নিউ ইয়র্ক সুপারসনিক প্লেনে!  হাঁটতে বেরিয়ে ডাইনোসরের ডিম খুঁজে পেল চীনের একদল শিক্ষার্থী