৩ মিনিট আগের আপডেট বিকাল ১:২৮ ; সোমবার ; মে ২৫, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

পটুয়াখালীতে ৪ গরুচোরকে গণপিটুনি দিয়ে পুলিশে দিল জনতা

বরিশাল টাইমস রিপোর্ট
৫:২৮ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, পটুয়াখালী:: পটুয়াখালীতে চার গরু চোর সদস্যকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোর্পদ করেছে স্থানীয়রা।

রবিবার (১৪ এপ্রিল) সদর উপজেলার বড়বিঘাই খেয়াঘাটে চোরাইকৃত চারটি গরু পাচারকালে স্থানীয় জনতার হাতে ধরা পরে তারা। এ সময় স্থানীয়রা আটককৃত চার চোর সদস্যকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোর্পদ করে।

আটককৃত হলেন, কুষ্টিয়া জেলার আলমগীর হোসেন (৫০), গাজীপুর জেলার বেলাল সিকদার (৩২), বরগুনা জেলার সোহেল ফরাজি (২৩) এবং পটুয়াখালী বড়বিঘাই এলাকার নুরুল হক ফকির (৩৫)।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রবিবার আটককৃত চার সদস্যরা তিনটি গরু নিয়ে পাটুয়াখালী খেয়া পাড় হতে গেলে স্থানীয়রা তাদের পরিচয় ও গরুর মালিকানা যাচাই করলে ওই চারজন তাদের স্বপক্ষে কোন প্রকার প্রমাণ দেখাতে পারেনি। এ সময় স্থানীয়রা ওই চারজনকে গণপিটুনি দেয়। পরে পটুয়াখালী সদর থানা পুলিশকে অবহিত করলে পুলিশ জনতার হাত থেকে চার জনকে উদ্ধার করে জেল হাজতে প্রেরণ করে।

পুলিশের জিজ্ঞাসাবাদে চোর চক্রটি জানায়, বরিশালের বিভিন্ন এলাকা থেকে গরুগুলো চুরি করা হয়েছে। এ ঘটনায় স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মাসুম বিল্লাহ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে ২৪ ঘণ্টায় আরও ২৯ জন করোনা আক্রান্ত শনাক্ত  বাবুগঞ্জ-মুলাদীর ২ হাজার পরিবারে যুবনেতা আতিকের ঈদ উপহার  ‌‌আম্ফান কেড়ে নিয়েছে বরিশাল উপকূলের ঈদ আনন্দ  ঈদের সকালে আকস্মিক ঝড়ে লন্ডভন্ড ১০ গ্রাম  বরিশালে স্বাস্থ্যবিধি মেনে ঈদের জামাত অনুষ্ঠিত  বরিশালে ইয়াবা ও গাঁজাসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার  বাবুগঞ্জে আয়কর বার্তার উদ্যোগে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ  রাত পোহালেই খুশির ঈদ  ঈদে কোলাকুলি না করার আহবান স্বাস্থ্য অধিদপ্তরের  করোনাকে সঙ্গী করেই বাঁচতে হবে: প্রধানমন্ত্রী