১৪ মিনিট আগের আপডেট বিকাল ১:৪৩ ; রবিবার ; অক্টোবর ২, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

পটুয়াখালীর দুই সাংবাদিকের গ্রেফতারের দাবি

বরিশাল টাইমস রিপোর্ট
৩:৫১ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৬

পটুয়াখালীতে যুদ্ধাপরাধ মামলার অন্যতম স্বাক্ষী বীরঙ্গনা মনোয়ারা বেগম কে পাঁচ রাজাকারের বিরুদ্ধে স্বাক্ষী না দিতে প্রলভন, খুন, জখম ও গুমের হুমকি দাতা সাংবাদিক জাফর খান ও জাকির হোসেনের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে আজ বৃহস্পাতিবার পটুয়াখালীতে বিক্ষোভ করেছে আমরা মুক্তিযুদ্ধের উত্তোরাধিকার’র ব্যানারে জেলা আওয়ামীলীগ, গণজাগরণমঞ্চ ও মুক্তিযোদ্ধারা।

পরে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারক লিপি পেশ করে। বেলা ১১ টায় বিশাল বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে এসে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধ ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব কাজী আলমগীর ও সাংগঠনিক সম্পাদক এ্যাড.সৌমেন্দ লাল চন্দ। বিক্ষোভ মিছিল ও সমাবেশে পটুয়াখালীর পৌর মেয়র ডাঃ মোঃ শফিকুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান এ্যাড. তারিকুজ্জামান মনি, গণ জাগরণ মঞ্চের সমন্বয়ক সুভাষচন্দ কালু উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৯ অক্টোবর মনোয়ারার ইটবাড়িয়ার বাড়িতে যায় দৈনিক যুগান্তর সাংবাদিক জাফর খান ও দৈনিক ইনকিলাব এবং চ্যানেল ২৪ ফোরের সাংবাদিক মোঃ জাকির হোসেন।

তারা যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালে বিচারধীন ইটবাড়য়ার মামলার ৫ রাজাকারের পক্ষে স্বাক্ষী দিতে দুই লক্ষ টাকা ও বাড়ী করে দেয়ার প্রলভন দেখায়। এতে বীরঙ্গনা মনোয়ারা সম্মত না হলে প্রকাশ্যে তাকে খুন, জখম ও গুমের হুমকি দেয়।

এ ঘটনার সদর থানায় ২১ অক্টোবর ৮৩২ নং জিডি করে মনোয়ারা বেগম। পরে পুলিশ ২৪ অক্টোবর রাতে ঐ দুই সাংবাদিককে গ্রেফতার করে চাঁদাবাজী মামলায় আদালতে পাঠায়। আদালত তাদের জামিন দিলে সাথে সাথে তারা আত্মগোপন করে।

খবর বিজ্ঞপ্তি, পটুয়াখালি

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মহাসড়কে টোল আদায় না করতে মেয়রদের প্রতি নির্দেশনা  পুলিশ কর্মকর্তার প্রতারণার শিকার শ্যালক-শ্যালিকা!  বরগুনায় সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত  প্রেমের ফাঁদে ফেলে স্কুলছাত্রীকে নিয়ে পালালেন প্রধান শিক্ষক  বেপরোয়া ট্রাক কেড়ে নিল ৪ জনের প্রাণ  বুবলীর অগোচরে শাকিবের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!  ইন্দোনেশিয়ায় ফুটবল মাঠে সংঘর্ষ, পদদলিত হয়ে নিহত ১২৯  ঘূর্ণিঝড়ে পূজামণ্ডপ লন্ডভন্ড, আহত ৫  জাতীয় পরিচয়পত্রে স্ত্রীকে বোন বানানো আনিসুর গ্রেপ্তার  সেপ্টেম্বরে সারাদেশে চার হাজার ৩২টি দুর্ঘটনায় ঝরেছে ৫৭৯ প্রাণ