৪ মিনিট আগের আপডেট বিকাল ৩:৩৪ ; শুক্রবার ; জুলাই ৩০, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

পটুয়াখালীর বলহীন বৃদ্ধকে নির্যাতন: নির্যাতনকারী ২ ছেলে গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
১০:১৯ অপরাহ্ণ, জুন ১৮, ২০২১

পটুয়াখালীর বলহীন বৃদ্ধকে নির্যাতন: নির্যাতনকারী ২ ছেলে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও পটুয়াখালী >> সন্তানদের হাতে ৭৩ বছর বয়সী এক বাবা নির্যাতনের শিকার হচ্ছেন, সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া এমন একটি ভিডিও দৃষ্টিগোচর হওয়ার পর বৃদ্ধের দুই ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে পটুয়াখালীর রাঙ্গাবালি উপজেলায়।

গ্রেপ্তার দু’জন হচ্ছেন- মো. আজমল ফরাজী (৪০) এবং মো. আলমাস ফরাজী (৪৮)।

শুক্রবার (১৮ জুন) পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) মো. সোহেল রানা এসব তথ্য নিশ্চিত করে বলেন, ‘বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে সামাজিক যোগাযোগমাধ্যমের একটি লিংক শেয়ার করেন এক ব্যক্তি। লিংকে যুক্ত ভিডিওতে দেখা যায়, এক বৃদ্ধ বাবাকে শারীরিকভাবে নির্যাতন করছে তারই ছেলে। ভিডিওটি হাতে পাওয়ার সঙ্গে সঙ্গে পটুয়াখালী জেলার রাঙ্গাবালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান জগলুল হাসানকে ভিডিওটি পাঠানো হয় এবং অভিযুক্তকে খুঁজে বের করে দ্রুত আইনি ব্যবস্থা নিতে নির্দেশনা দেয় মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং।’

রাঙ্গাবালী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে পুলিশ জানতে পারে, নির্যাতনের শিকার হওয়া ওই বৃদ্ধ পিতার নাম মো. দেলোয়ার ফরাজী। তার বয়স ৭৩ বছর। বৃদ্ধ দেলোয়ার ফরাজী ভরণ-পোষণের জন্য তার সন্তানদের ওপর নির্ভরশীল। বিভিন্ন সময়ে তুচ্ছ অজুহাতে বৃদ্ধকে নির্যাতন করা হতো।

পুলিশ ঘটনাস্থল ও তার আশপাশের এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত সন্তান আলমাস ফরাজী ও আজমল ফরাজীকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন এআইজি সোহেল রানা।

পটুয়াখালি

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কীর্তনখোলায় নিখোঁজ চা দোকানি, উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস  তজুমদ্দিনের মেঘনায় ইলিশের আকাল, মহাজনের দাদনে দিশেহারা জেলেরা  করোনাভাইরাস: কঠোর লকডাউন আরও বাড়ানোর সুপারিশ  পটুয়াখালীতে মোটরসাইকেল চালককে ছুরিকাঘাতে হত্যা  ওসির সাথে ফটোসেশনে আসামি! পুলিশ বলছে পলাতক  পৌর কাউন্সিলরের বিরুদ্ধে মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ  বরিশালে একদিনে করোনা উপসর্গ নিয়ে আরও ১৬ জনের মৃত্যু  বাংলাদেশি নারীকে ক্যাম্পে ধর্ষণ, বিএসএফ সদস্য গ্রেফতার  বাবুগঞ্জে ইউএনও’র মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি  মেঘনায় ট্রলার ডুবে একজনের মৃত্যু, জীবিত ১১ জন উদ্ধার