৩ িনিট আগের আপডেট বিকাল ১২:৩ ; মঙ্গলবার ; জুন ৬, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

পটুয়াখালীর সেই ভুয়া ডাক্তারকে পুলিশ হেফাজতে নেওয়ার আদেশ

বরিশালটাইমস রিপোর্ট
৬:২২ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৭

দায়িত্বে অবহেলা করে সন্তান প্রসবের সময় মাকসুদা বেগমের পেটের ভেতরে গজ রেখে অপারেশন করা পটুয়াখালীর সেই ভুয়া চিকিৎসক অঞ্জুন চক্রবর্তী ওরফে রাজন দাস, ক্লিনিকের মালিক, নার্স এবং মেডিক্যাল অ্যাসিস্ট্যান্টের বিরুদ্ধে মামলা করার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

একইসঙ্গে ভুয়া চিকিৎসককে সুপ্রিম কোর্ট প্রশাসনের করা মামলায় শাহবাগ থানা পুলিশের হাতে তুলে দেওয়ারও নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া এ বিষয়ে আদেশের জন্য আগামী ১৩ ডিসেম্বর দিন ধার্য করেছেন আদালত।

সোমবার (১১ ডিসেম্বর) ওই ভুয়া চিকিৎসক আদালতে আত্মসমর্পণের পর বিচারপতি সালমা মাসুদ চৌধুরী এবং বিচারপতি একেএম জহিরুল হকের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন।

আদালতে পটুয়াখালীর সিভিল সার্জনের পক্ষে শুনানি করেন আইনজীবী শামসুদ্দিন বাবুল। এসময় নিরাময় ক্লিনিকের মালিক আনিসুর রহমান, মেডিক্যাল অ্যাসিস্ট্যান্ট মিশু সিকদার আদালতে উপস্থিত ছিলেন।

ভুক্তভোগী মাকসুদা বেগমের পক্ষে উপস্থিত ছিলেন- ব্যারিস্টার ইমরান এ সিদ্দিকী।

একটি জাতীয় দৈনিকে গত ২২ জুলাই ‘সাড়ে তিন মাস পর পেট থেকে বের হলো গজ!’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। প্রতিবেদনটি সুপ্রিম কোর্টের আইনজীবী মো. শহিদ উল্লাহ আদালতের নজরে আনার পর রুলসহ হাইকোর্ট আদেশ দেন।

পরবর্তীতে গত ২৩ জুলাই পটুয়াখালীর সিভিল সার্জন ও বরিশাল মেডিক্যাল -এর গাইনি বিভাগের প্রধানসহ তিন জনকে তলব করেন হাইকোর্ট। এছাড়া পটুয়াখালীর বাউফলের নিরাময় ক্লিনিকের মালিককে হাজির হতে বলা হয়।

এরপর ওই চিকিৎসকের লাইসেন্স ভুয়া প্রমাণিত হওয়ার পর গত ৬ নভেম্বর গ্রেফতারি পরোয়ানা জারি করেছিলেন হাইকোর্ট। এর পরিপ্রেক্ষিতে সোমবার সেই ভুয়া চিকিৎসক আদালতে আত্মসমর্পণ করলে তাকে থানায় পাঠানোসহ ৪ জনের বিরুদ্ধে মামলার নির্দেশ দেন।’

পটুয়াখালি

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  রাস্তা বানাতে শতাধিক তাল ও খেজুরগাছ উপড়ে ফেললেন আ’লীগ নেতা  শারমিন আক্তার শিলাকে বিজয়ী করতে এলাকাবাসী ঐক্যবদ্ধ  বানারীপাড়ায় ২টি কলেজসহ ৯ শিক্ষা প্রতিষ্ঠানে প্রধানের পদ শুণ্য : শিক্ষা কার্যক্রম ব্যহত  চাখারে মোটরসাইকেল দূর্ঘটনায় কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু  নেছারাবাদে ক্লিনিকে গর্ভবতীর মৃত্যু: চিকিৎসকসহ গ্রেপ্তার ৪  বিয়ের আশ্বাসে তরুণীকে ধর্ষণ করলেন পুলিশ কর্মকর্তা  জমি নিয়ে বিরোধ: ২ তরুণীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ  কলাপাড়ায় ছাদ থেকে পড়ে নির্মাণশ্রমিকের মৃত্যু  বরিশাল-ভোলা সেতু চাইলেন তোফায়েল  লালমোহনে ১৪ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই