৩ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৭:৩০ ; বুধবার ; মে ২৭, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

পটুয়াখালী পৌরমেয়র করোনাভাইরাস আক্রান্ত

বরিশাল টাইমস রিপোর্ট
১১:৫৪ অপরাহ্ণ, মে ২১, ২০২০

পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার (২১ মে) রাত ১০টায় মেয়র মহিউদ্দিন আহমেদ নিজে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনাভাইরাসের প্রাদুর্ভাবে শুরুর পর থেকে ত্রাণ তৎপরতা থেকে শুরু করে সকল কার্যক্রমে সক্রিয়ভাবে অংশগ্রহণ করছেন। গত দুইদিন ধরে তার শরীর খারাপ (জ্বর, কাশি) লাগার কারণে তিনি করোনা টেস্ট করান। সন্ধ্যায় তার নমুনা রিপোর্ট আসে। রিপোর্টে বলা হয়েছে তার করোনা পজিটিভ।

তিনি আরও জানান, যেহেতু কমিউনিটি ট্রান্সমিশন শুরু হয়েছে।তিনি সবাইকে বাসায় অবস্থান করার জন্য অনুরোধ জানান। তিনি বর্তমানে বাসায় আছেন এবং সকলের কাছে দোয়া চেয়েছেন।

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পর্যটকশূন্য কুয়াকাটা সৈকত যেন শূন্য মরুভূমি  করোনা নেগেটিভ, গ্রামে ঢুকতে না পেরে গাড়িতেই কোয়ারেন্টাইন  ১৫ জুন পর্যন্ত বন্ধ থাকবে গণপরিবহন ও শিক্ষাপ্রতিষ্ঠান  ঈদে নতুন কাপড় দিতে না পারায় ছেলের ধাক্কায় বাবার মৃত্যু!  করোনার নিয়ম ভেঙে মদপান, গ্রেফতার এড়াতে মেয়রের মৃত্যু নাটক!  আম্পানের প্রভাব না কাটতেই কালবৈশাখীর হানা  বিদ্যুতের তার ছিঁড়ে ঘরে, প্রাণ গেল মা-মেয়েসহ ৩ জনের  স্কুলছাত্রীকে দেড় বছর ধরে উত্ত্যক্ত, কলেজছাত্রের কারাদণ্ড  করোনায় আক্রান্ত এমপি এবাদুল করিম  চুল কেটে দিলো স্বামী, গোপনাঙ্গে মরিচের গুড়া দিলেন শাশুড়ি