১ min আগের আপডেট বিকাল ৪:৪২ ; বৃহস্পতিবার ; সেপ্টেম্বর ১৬, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

পটুয়াখালী/ মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাড়ে পড়ে নিহত ২

বরিশাল টাইমস রিপোর্ট
৮:৫২ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২১

পটুয়াখালী/ মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাড়ে পড়ে নিহত ২

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও কলাপাড়া >> পটুয়াখালী কুয়াকাটা মহাসড়কের শরীফ বাড়ি কালভার্ট এলাকায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২ জন নিহত এবং একজন আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল ৪টার দিয়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কলাপাড়া উপজেলার সাবেক এমপি মাহাবুব তালুকদারের ভাগ্নে ইমরুল কবির ইমু এবং মাইক্রোবাস চালক মাহাবুব।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (২২ জুলাই) বিকেল ৪ টার দিকে ইমু ও তার মা কলাপাড়া উপজেলা সবুজবাগ এলাকা থেকে মাইক্রোবাসে নানাবাড়ি বরিশালের বটতলায় উদ্দেশে রওয়ানা দেয়। এ সময় পটুয়াখালী কুয়াকাটা মহাসড়কের শরীফ বাড়ি কালভার্ট এলাকায় মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন তাদের তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে পটুয়াখালী সদর হাসপাতালে নিয়ে এলে পটুয়াখালী মেডিকেল হাসপাতালের চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ইমু কলাপাড়া উপজেলার সাবেক এমপি মাহাবুব তালুকদারের ভাগ্নে। সে কোরবানির ঈদ উদযাপন করতে গত সোমবার ঢাকা থেকে পটুয়াখালী কলাপাড়ায় সবুজবাগে তার নিজ বাসায় আসেন। নিহত ইমু ঢাকায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রোফেশনালসের (বিইউপি ) দ্বিতীয় বর্ষের ছাত্র।

এদিকে নিহত গাড়ি চালকের বাড়ি কলাপাড়া উপজেলায়। তার নাম মো. মাহাবুব বলে পরিচয় পাওয়া যায়।

পটুয়াখালী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার মোর্শেদ বরিশালটাইমসকে জানান, ‘লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।’

পটুয়াখালি

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সিগন্যাল বাতি না থাকায় ৩শ যাত্রী নিয়ে লঞ্চ ডুবোচরে, ৪ দিনেও হয়নি উদ্ধার  পিরোজপুর/ এহসান গ্রুপে ৩০ লাখ টাকা হারিয়ে বৃদ্ধের মৃত্যু  নলছিটি পৌরসভা : অনিয়ম ও দুর্নীতির অভিযোগের তদন্ত শুরু  ‘আমি প্রেসিডেন্ট হলে ফ্রান্সে মোহাম্মদ নাম নিষিদ্ধ করব’  বরিশাল বিশ্ববিদ্যালয় খোলার প্রস্তুতি শুরু  বরিশাল মহানগর ছাত্রদল সভাপতিকে সশরীরে কেন্দ্রে তলব  বরিশাল শের-ই বাংলা হাসপাতালে করোনা ওয়ার্ডে আরও ১ জনের প্রাণহানি  করোনা পরিস্থিতি নির্মূল না হওয়া পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের সুপ্রিমকোর্টের আইনি নোটিশ  মনপুরায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু  ১০ কেজি পাওনা চাল নিয়ে বাকবিতণ্ডা, চাচাকে কুপিয়ে হত্যা