২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পতাকা টানাতে গিয়ে প্রাণ হারালো বরিশালের কিশোর

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ১২:০৬ অপরাহ্ণ, ১৬ ডিসেম্বর ২০২৩

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : রাজধানীর কামরাঙ্গীরচরের নার্সারীর গলিতে বাসার ছাদে বিজয় দিবস উপলক্ষে জাতীয় পতাকা টানানোর সময় মো. সুজন মিয়া (১৪) নামের এক কিশোর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত হয়েছে।

শুক্রবার (১৫ নভেম্বর) রাত ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পরে অচেতন অবস্থায় উদ্ধার করে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক শুক্রবার দিনগত রাত ১২টার দিকে কিশোরকে মৃত ঘোষণা করেন।

নিহতকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা তার ভাই মোহাম্মদ রাসেল বলেন, আমার ভাই টেইলার্সে কাজ করে। রাতে বিজয় দিবস উপলক্ষে কামরাঙ্গীরচর নার্সারি গলির বাসার দ্বিতীয় তলার ছাদে উঠে পতাকা টানানোর সময় ভবনের পাশে বিদ্যুতের তারে স্পর্শ হয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে শব্দ পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল নিয়ে আসলে চিকিৎসক আমার ভাইকে মৃত বলে জানান।

তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি বরিশাল জেলায়, বর্তমানে কামরাঙ্গীরচর নার্সারির মোড় ৪ নম্বর গলির একটি ভাড়া বাসায় বসবাস করি।

ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, কামরাঙ্গীরচরে পতাকা টানানোর সময় বিদ্যুতায়িত হয়ে এক কিশোরের ঢামেকে মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিক্যাল জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে। বিষয়টি কামরাঙ্গীরচর থানাকে অবগত করা হয়েছে।

22 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন