১ ঘণ্টা আগের আপডেট রাত ১:৩১ ; সোমবার ; মে ১৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

পরকীয়ায় বাধা দেয়ায় পুলিশ স্বামীর নির্যাতনের শিকার স্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট
৬:২৩ অপরাহ্ণ, জুন ১৩, ২০১৬

ঝালকাঠি: ঝালকাঠিতে বিনয়কাঠি ইউনিয়নের মুরাসাতা গ্রামে পরকিয়া প্রেমে বাধা দেওয়ার জেরে স্ত্রী নির্যাতনের মামলায় ফয়সাল শরীফ (২৮) নামে এক পুলিশ কনষ্টেবলকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে তার নিজবাড়ি থেকে তাকে গ্রেফতার করে সোমবার দুপুরে ঝালকাঠি আদালতে পাঠিয়েছে পুলিশ। রোববার বিকেলে নির্যাতনের শিকার নুপুর আক্তারের (২০) ভাই শাহীন হোসেন বাদী হয়ে ৩ স্বামীসহ জনকে আসামী করে ঝালকাঠি থানায় শিশু ও নারী নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। বর্তমানে নির্যাতনের শিকার নুপুর আক্তার বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি। গ্রেফতারকৃত ফয়সাল শরীফ বাবুগঞ্জ থানায় পুলিশ কনেস্টবল হিসেব কর্মরত। মামলায় তার বাবা আঃ সালাম শরীফ ও তার ভাই ফায়জুল শরীফকে আসামী করা হয়েছে।

নির্যাতনের শিকার নুপুরের ভাই শাহীন হোসেন অভিযোগ করে জানান, বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের চৌয়ারীপাড়া গ্রামের মৃত আঃ লতিফ খানের মেয়ে নুপুর আক্তারের সঙ্গে দেড় বছর পূর্বে ঝালকাঠির নিয়নকাঠি ইউনিয়নের মুরাসাতা গ্রামের আঃ সালাম শরীফের ছেলে পুলিশ কনষ্টেবল ফয়সাল শরীফের পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পরপরই যৌতুকের দাবি করলে মেয়ের সুখের কথা ভেবে ফয়সালকে ২ লাখ টাকা দেয় নুূপুরের পরিবার। এছাড়াও বিয়ের সময় স্বর্নালঙ্কারসহ মূল্যবান বিভিন্ন উপঠৌকন দেওয়া হয়।

কিন্তু যৌতুক লোভী ফয়সাল সম্প্রতি আরও ৫ লাখ টাকা যৌতুক দাবী করলে নূপুর তা দিতে অস্বীকৃতি জানালে তাকে অব্যাহতভাবে মানসিক ও শারিরীক ভাবে নির্যাতন করা হয়। নির্যাতনের শিকার নুপুর অভিযোগ করে জানান, ফয়সাল ঝালকাঠির র্কীতিপাশা গ্রামের মৃত মোবাক্কের মৃধার মেয়ে আসমা আক্তার আশা নামের এক কলেজ পড়ুয়া মেয়ের সঙ্গে পরকিয়া প্রেমে জড়িয়ে পড়লে তাতে বাধা দেন নুপুর। এনিয়ে সৃষ্ট বিরোধের জের ধরে ছুঁটিতে বাড়িতে এসে গত ৮ জুন সকালে ফয়সাল স্ত্রী নুপুর আক্তারকে রড ও লাঠি দিয়ে নির্মমভাবে নির্যাতন করেন। নির্যাতনে সে ৪ ঘন্টা অচেতন ছিলেন নুপুর। জ্ঞান ফিরে আসার পরে তাকে হত্যার উদ্দেশ্যে বাসায় আটকে রাখা হয়।

বিষয়টি টের পেয়ে ওই এলাকার জনৈক হালিম খান তাকে কৌশলে উদ্ধার করে উজিরপুরের গুঠিয়া বন্দরে দিয়ে যান। সেখান থেকে খবর পেয়ে পরিবারের লোকজন নূপুরকে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করেন। ঝালকাঠি থানার ওসি মাহে আলম জানান, এ ঘটনায় নুপুরের ভাই শাহীন হোসেন বাদী হয়ে ৩ জনকে আসামী করে ঝালকাঠি থানায় শিশু ও নারী নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে ফয়সাল শরীফকে গ্রেফতার করে ঝালকাঠি আদালতে সোপর্দ করা হয়েছে।

খবর বিজ্ঞপ্তি, বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শ্রীলঙ্কার কাছে আর মাত্র একদিনের পেট্রোল মজুত আছে  জনগণ বাধ্য হয়ে সরকারবিরোধী আন্দোলনে নামতে পারে: চরমোনাই পির  সপ্তাহের ব্যবধানে টাকার মান কমল আরও ৮০ পয়সা  ঝালকাঠি/ ভারতে পাচার হওয়া তরুণী ৭ বছর পর মায়ের কোলে  ভোলা/ ভাঙনরোধে মেঘনা পাড়ে হাজারও মানুষের মানববন্ধন  পিরোজপুর/ সাংবাদিকের মায়ের লাশ উদ্ধার: পুলিশের ধারণা খুন  বরিশালে ১১ কেজি গাঁজাসহ ২ মাদক বিক্রেতা গ্রেপ্তার  ম্যানেজিং কমিটির সাবেক সভাপতির হামলায় হাসপাতালে মাদ্রাসা সুপার  হিজলায় জুয়ার আসরে পুলিশের হানা: আ’লীগ নেতাসহ আটক ৪  পিরোজপুরে ১০ টাকা না পেয়ে স্কুলছাত্রের আত্মহত্যা