২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পরিত্যক্ত সরকারি ভবনের কলাপসিবল গেট চুরি করে ভাঙারির দোকানে বিক্রি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৩৬ অপরাহ্ণ, ০৫ মে ২০২১

পরিত্যক্ত সরকারি ভবনের কলাপসিবল গেট চুরি করে ভাঙারির দোকানে বিক্রি

নিজস্ব প্রতিবেদক, নলছিটি >> ঝালকাঠিতে নলছিটি উপজেলা পরিষদের পরিত্যক্ত একটি ভবনের (এরশাদ ভবন) কলাপসিবল গেট চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার গোরস্থান রোডের একটি ভাঙারির দোকানে গেটটি বিক্রি হয়। পরবর্তীতে বিষয়টি জানাজানি হওয়ায় কলাপসিবল গেটটি বিক্রেতাকে (চোর) ফেরত দেয়া হয়েছে বলে দাবি করেছেন ভাঙারি ব্যবসায়ী।

স্থানীয় সূত্রে জানা গেছে, ইফতারির পর এক যুবক ভ্যান গাড়িতে করে কলাপসিবল গেটটি
ওই ভাঙারির দোকানের বিক্রির জন্য নিয়ে আসে। দোকানদার ওজন করে গেটটি দোকানে তুলে রাখেন। ওই যুবক বিক্রির টাকা নিয়ে চলে যায়। এর কিছু সময় পর পরিত্যক্ত সরকারি ভবনের কলাপসিবল গেট চুরির বিষয়টি জানাজানি হয়।

কুষ্টিয়া থেকে নলছিটি এসে ভাঙারি ব্যবসা করা মো. মুনসুর বুধবার সকালে সাংবাদিকদের জনান, একজন অপরিচিত যুবক সন্ধ্যার দিকে চুরি করা কলাপসিবল গেটটি বিক্রির জন্য দোকানে নিয়ে আসেন।গেটটি ওজন করে দোকানে রাখা হয়। সেটি পরিত্যক্ত সরকারি ভবনের চুরি করা গেট; এমন তথ্য জানার পর কলাপসিবল গেটটি তাকে (বিক্রেতা) ফেরত দেয়া হয়েছে। তবে বিক্রেতার নাম-পরিচয় জানাতে পারেনি ওই ভাঙারি ব্যবসায়ী।

নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বলেন, এ বিষয়টি সম্পর্কে এখনও কিছু জানি না৷ তবে এ ধরনের ঘটনা ঘটে থাকলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলি আহম্মেদ বলেন, ভাঙারি ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ করে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

15 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন