৬ ঘণ্টা আগের আপডেট রাত ৪:৩০ ; রবিবার ; মে ২২, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

পরিবার নিয়ে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে অতিরিক্ত পুলিশ সুপার

বরিশাল টাইমস রিপোর্ট
১:০৪ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন ::  নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল (সৈয়দপুর, কিশোরগঞ্জ সার্কেল) সপরিবারে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে রয়েছেন। সৈয়দপুর ও কিশোরগঞ্জ সার্কেলের দায়িত্বরত ওই কর্মকর্তা গত মঙ্গলবার (১৭ মার্চ) ভারত থেকে নীলফামারী ফিরেছেন। এর আগে ১৪ মার্চ তিনি স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে ভারত সফরে গিয়েছিলেন।
অতিরিক্ত পুলিশ সুপার বলেন, বিদেশ থেকে যারা আসছেন তাদের অবশ্যই ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকতে হবে। আমি সে কারণে পরিবারের সদস্যদের নিয়ে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে রয়েছি।
করোনা ভাইরাস এড়াতে সবার প্রতি অনুরোধ জানিয়ে অশোক কুমার পাল বলেন, করোনা ভাইরাসরোধে আপনাদের আশপাশে যারা বিদেশ থেকে আসছেন তাদের অবশ্যই হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেবেন। যদি ওই ব্যক্তি তা মেনে না চলে তাহলে প্রশাসনকে জানাবেন।

দেশের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  দৌলতখানে বিকল্প জীবিকার জন্য ১৫ জেলে পেল বকনা বাছুর  আওয়ামী লীগ উন্নয়নের সরকার: এমপি শাওন  ‘ভাদাইমা’ খ্যাত কৌতুক অভিনেতা আহসান আলী আর নেই  দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হাজি সেলিম কারাগারে  ইউনিয়ন পরিষদের বাজেট নিয়ে বার্ষিক পরিকল্পনা ও নাগরিক মতামত  সেনাবাহিনীতে চাকরি দেওয়ার প্রলোভনে অর্থ আত্মসাৎ, প্রতারক গ্রেপ্তার  বরিশালবাসীর স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন জুনের শেষ সপ্তাহে  মেঘনা নদীতে ট্রলারডুবি: ৮ জেলেকে উদ্ধার করল কোস্টগার্ড  বরিশালসহ দেশের বিভিন্ন স্থানে মাঝারি থেকে ভারী বর্ষণের পূর্বাভাস  বরিশালে নৌকাডু‌বিতে নিখোঁজ জেলের লাশ উদ্ধার