২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

পলাতক রিজেন্টের চেয়ারম্যান সাহেদকে দেশত্যাগে নিষেধাজ্ঞা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:০৬ অপরাহ্ণ, ০৯ জুলাই ২০২০

বার্তা পরিবেশক অনলাইন:: দেশের বহুল সমালোচিত রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদকে দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। সাহেদ যাতে দেশত্যাগ করতে না পারে সে জন্য ইমিগ্রেশন বিভাগকে চিঠি দিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ জুলাই) দেশের তিনটি আন্তর্জাতিক বিমানবন্দরকে এ সংক্রান্ত একটি চিঠি দেয়া হয়েছে। পুলিশ সদর দফতর সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

গত ৬ জুলাই রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে ভুয়া করোনা পরীক্ষার রিপোর্ট, করোনা চিকিৎসার নামে রোগীদের থেকে অর্থ আদায়সহ নানা অনিয়ম ওঠে আসে। পরে রিজেন্টের প্রধান কার্যালয়, উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দেয়া হয়। গ্রেপ্তার করা হয় সাতজনকে।

এসব অপরাধে গত ৭ জুলাই সাহেদসহ ২৬ জনের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করে র‌্যাব। সর্বশেষ বৃহস্পতিবার সাহেদের অন্যতম সহযোগী তরিকুল ইসলাম ওরফে তারেক শিবলীকেও নাখালপাড়া থেকে আটক করেছে র‌্যাব। তবে এখনো ধরাছোঁয়ার বাইরে আছে সাহেদ।

সম্প্রতি রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের নানা অপকর্মের চিত্র বেরিয়ে আসতে শুরু করে। সাহেদ স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে প্রতারক তকমা পেয়েছেন ২০১৬ সালে। রিজেন্টের সাহেদকে ভয়ঙ্কর প্রতারক উল্লেখ করে আইনানুগ ব্যবস্থা নিতে ২০১৬ সালে তৎকালীন পুলিশ মহাপরিদর্শককে চিঠি দেয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন