৩ ঘণ্টা আগের আপডেট রাত ১১:২০ ; শনিবার ; ফেব্রুয়ারি ২৪, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

পলাশপুরে মাদক ব্যবসায়ীদের সাথে এলাকাবাসীর সংঘর্ষ

বরিশালটাইমস রিপোর্ট
৯:১২ অপরাহ্ণ, মে ১০, ২০১৭

মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীদের সাথে এলাকাবাসীর হামলা ও সংঘর্ষে অন্তত ৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় উল্টো মাদক বিক্রিতে বাঁধা দেয়া এলাকার পাঁচ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (০৯ মে) রাতে বরিশাল নগরীর ৫ নম্বর ওয়ার্ডের পলাশপুর এলাকায়।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে- প্রশাসনের অভিযানে একাধিকবার গ্রেফতার হওয়া চিহ্নিত মাদক ব্যবসায়ী আরিফ, আলাউদ্দিন ওরফে ডিজে আলাউদ্দিন, রিয়াদ, রুবেল, আলিফ স্থানীয় প্রভাবশালী এক নেতার ছত্রছায়ায় দীর্ঘদিন থেকে ওই এলাকায় মাদক বিক্রি করে আসছে। স্থানীয়রা তাদের একাধিকবার মাদক বিক্রিতে বাঁধা দিয়েও কোন সুফল পায়নি।

স্থানীয় বাসিন্দা রাজ খান সাংবাদিকদের জানান- মঙ্গলবার সন্ধ্যায় মাদক বিক্রেতা আরিফ ও নয়নের মধ্যে মাদক বেচাকেনা নিয়ে বাকবিতন্ডা হচ্ছিলো।

এসময় তিনিসহ স্থানীয় যুবক রাজু, বেল্লাল, সাজ্জাদ, সাবু, রাসেল, মিলন ওই এলাকায় মাদক বিক্রি না করতে ফের নয়ন ও আরিফকে নিষেধ করেন। এতে ক্ষিপ্ত হয়ে ওইদিন রাতে ওইদুই মাদক ব্যবসায়ী ও তাদের সহযোগিরা ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে তার (রাজ খান) ওপর হামলা চালিয়ে কুপিয়ে আহত করে।

এখবর মুহূর্তের মধ্যে ছড়িয়ে পরলে এলাকার ৭ থেকে ৮জন যুবক একত্রিত হয়ে মাদক ব্যবসায়ীদের ধাওয়া করলে সংঘর্ষ বাঁধে।

এতে উভয় গ্র“পের আরও চারজন আহত হয়। গুরুতর আহত রাজ খানকে শেবাচিম হাসপাতালে ভর্তি করার পর কাউনিয়া থানা পুলিশ হাসপাতাল থেকে তাকেসহ এলাকার আরও ৪ যুবককে গ্রেফতার করে।

অথচ স্থানীয়দের অভিযোগ হচ্ছে- হামলাকারীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করতে গেলে পুলিশ মামলা গ্রহণ করেননি।

তবে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, রাজ খানের পক্ষে থানায় লিখিত অভিযোগের তদন্ত করে এজাহারভূক্ত করা হবে।”

বরিশালের খবর

আপনার ত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মিউজিক বক্সে সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুল ছাত্রের মৃত্যু  ভান্ডারিয়ায় স্মার্ট কার্ড বিতরণ উদ্বোধন  শ্বশুরবাড়ির পাশে জামাইয়ের লাশ, স্ত্রীসহ গ্রেপ্তার ৫  বরগুনা হাসপাতালে এনআইসিইউ বিভাগ উদ্বোধন  গ্রিসে বৈধতা পেলেন ৩ হাজার ৪০৫ বাংলাদেশি  কুবি কোষাধ্যক্ষের বিরুদ্ধে আদালতে ভাঙচুর ও গরু লুটের মামলা  বরিশালে রেস্টুরেন্টে অগ্নিকাণ্ড  এলাকার উন্নয়ন আমরা ঐক্যবদ্ধভাবে করব: মহিউদ্দিন মহারাজ এমপি  গরুসহ ৪ ছাগল পুড়ে ছাই, শোকে কৃষকের মৃত্যু  জার্মানিতে বৈধ হলো গাঁজা, সর্বোচ্চ বহন করা যাবে ২৫ গ্রাম