২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পাওনা ১০০ টাকার জন্য ব্যবসায়ীকে খুন

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৮:৩৪ অপরাহ্ণ, ০২ অক্টোবর ২০২২

পাওনা ১০০ টাকার জন্য ব্যবসায়ীকে খুন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: নাটোরের গুরুদাসপুরে পাওনা টাকাকে কেন্দ্র করে মো. সাইফুল ইসলাম জয় (৪৯) নামের এক কাঠ ব্যবসায়ীকে হত্যার অভিযোগ উঠেছে চা দোকানী মাসুদ আলীর বিরুদ্ধে।

শনিবার রাত ৯টা ৪০ মিনিটে উপজেলা পৌর সদরের চাঁচকৈড় পুরান পাড়া মহল্লায় ওই ঘটনা ঘটে। নিহত সাইফুল ওই মহল্লার মৃত-আব্দুল জলিলের ছেলে এবং অভিযুক্ত মাসুদ একই মহল্লার মৃত-কোবাদ আলীর ছেলে।

স্থানীয়রা জানান, পুরান পাড়া মহল্লার জহির শাহ’র মোড়ের চা দোকানী মাসুদের দোকানে সিগারেটের ১০০ টাকা বকেয়া ছিলো। সেই টাকা চাওয়ার পর ক্রেতা সাইফুলের সাথে চা দোকানী মাসুদের বিবাদ শুরু হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে সাইফুল ক্ষিপ্ত হয়ে টেবিলে রাখা গ্লাসে ঘুষি মারে। এতে ঘটনাস্থলেই তার ডান হাত কেটে রক্তক্ষরণ শুরু হয়।

এক পর্যায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়রা আরো জানান, সাইফুল শ্বাসকষ্ট ও হার্টের রোগ ছিলো। নিহত সাইফুলের ছেলে আশিকের অভিযোগ তার পিতাকে পাওনা টাকা নিয়ে দ্বন্দের এক পর্যায়ে দোকানী মাসুদ হত্যা করেছে। কাঁচ দিয়ে ডান হাতে আঘাত করলে ঘটনাস্থলেই রক্তক্ষরণে তার পিতার মৃত্যু হয়। এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মতিন বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য নাটোর মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে এবং আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন