৪ মিনিট আগের আপডেট রাত ৯:৪১ ; রবিবার ; মে ৩১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

পাকিস্তানে বিমান দুর্ঘটনা, জনপ্রিয় মডেলের মৃত্যু

বিশেষ বার্তা পরিবেশক
২:৩১ অপরাহ্ণ, মে ২৩, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: নানান খবরের মধ্যে পাকিস্তানে বিমান দুর্ঘটনার কমবেশি সবার হৃদয় নাড়া দিয়েছে। একের পর এক ভয়াবহ ছবি উঠে আসতে শুরু করেছে। গেল শুক্রবার করাচি বিমানবন্দরে অবতরণের সময় পাকিস্তান এয়ারলাইন্সের যে বিমানটি ভেঙে পড়ে সেখান অন্যান্যদের সঙ্গে ছিলেন সে দেশের জনপ্রিয় মডেল জারা আবিদ।
পিআইএ-র বিমান ভেঙে পড়ার পর থেকেই শুরু হয় গুঞ্জন। বিমান দুর্ঘটনায় যে ৯৯ জনের মৃত্যু হয়, তার মধ্যে কি ছিলেন জারা আবিদ! যদিও মডেলের মৃত্যুর বিষয়টা নিয়ে প্রথমে ধোঁয়াশা ছিল তবে পরবর্তীতে সাংবাদিক জেইন খান মৃত্যুর বিষয়টি টুইটারে নিশ্চিত করেন।

তিনি জানান, পাক এয়ারলাইন্সের যে বিমানটি করাচি বিমানবন্দরে অবতরণের আগে ভেঙে পড়ে, সেখানে ছিলেন জারা আবিদ। জারার মৃত্যু অত্যন্ত দুঃখজনক ঘটনা। এই কঠিন সময়ে জারার পরিবার ও বন্ধুদের সমবেদনা জানান জেইন।
অন্যদিকে পাকিস্তানে বিমান ভেঙে পড়ার ঘটনায় শোকস্তব্ধ বলিউড। অনিল কাপুর, অনুপম খের, নেহা ধুপিয়া, আরমান মালিক প্রত্যেকে সমবেদনা জানাতে শুরু করেন মৃতদের পরিবারের প্রতি। করাচি বিমানবন্দরে অবতরণের আগে ৯৯ জন যাত্রী নিয়ে যেভাবে বিমানটি ভেঙে পড়ে, তা অত্যন্ত দুঃখজনক বলে মন্তব্য করেন বলিউডের একাধিক তারকা।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  লালমোহনে এসএসসির ফলাফলে এগিয়ে হা-মীমের শিক্ষার্থীরা  করোনা লক্ষন নিয়ে পুলিশ কর্মকর্তার মৃত্যু  পরিচ্ছন্নকর্মী পেটালেন সাব্বির!  হত্যা মামলায় ফের গ্রেপ্তার মৃত্যুদণ্ড মওকুফ পাওয়া আসলাম  সুন্দরবন সুরভী এ্যাডভেঞ্চার কেউ মানেনি স্বাস্থ্যবিধি!  ধেয়ে আসছে আরেক সাইক্লোন  একাদশে ভর্তি কার্যক্রম এখনই নয়  বিশ্বে ধনী ব্যক্তির বৃদ্ধির তালিকায় শীর্ষে বাংলাদেশ  মহাশূন্য যাত্রায় বেসরকারি মহাকাশযানে নাসার নভোচারীরা  পরিবারসহ খুন হওয়া এসএসসি পরীক্ষার্থী পেলেন জিপিএ-৫