২০ মিনিট আগের আপডেট রাত ১:৪ ; শুক্রবার ; সেপ্টেম্বর ৩০, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

পাথরঘাটায় দুই জলদস্যু গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
৭:৪৬ অপরাহ্ণ, জুলাই ১১, ২০১৬

বরগুনার পাথরঘাটা দুই অভিযুক্ত জলদস্যুকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। তারা সাগরে জেলেবহরে ডাকাতি ও রাহাজানি করে বলে দাবি করেছে পুলিশ।

পাথরঘাটা থানার ওসি এস এম জিয়াউল হক জানান, উপজেলার সদর ইউনিয়নের পদ্মা গ্রামের হাতেম সরদারের ছেলে মো. সেলিমকে (৩০) আজ সোমবার সকালে পদ্মা গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে পাথরঘাটা থানায় ডাকাতি মামলা রয়েছে। এ ছাড়া ইতিপূর্বে ছয় মাস হাজত বাস করে জামিনে ছাড়া পায় তারা। গ্রেপ্তারকৃত সেলিম জলদস‍্যু মনির বাহিনীর সক্রিয় সদস্য।

একই গ্রামের আ. কাদেরের ছেলে মো. রুস্তমকে (৪২)  রবিবার রাতে পদ্মা গ্রাম থেকে গ্রেপ্তার করে পাথরঘাটা থানা পুলিশ। তিনি নিজেই সুন্দরবনকেন্দ্রিক দস্যুবাহিনী রুস্তম  বাহিনীর নেতা। তার এক ছেলে জামাল গত বছর সুন্দরবনে র‍্যাপিড একশন ব্যাটালিয়নের (র‍্যাব) সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হন। তাদেরকে দস্যুতার অভিযোগে আদালতে সোপর্দ করা হয়েছে বলে ওসি জানান।

খবর বিজ্ঞপ্তি, বরগুনা

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  উন্মোচিত হলো বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ জার্সি  দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতা খুন  সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্টের মূল কারণ ‘গুজব’: ওসি মুরাদ  কাগজে মোড়ানো খাবারে মৃত্যুর হাতছানি!  হঠাৎ উধাও বুবলী, শুটিংয়ে ফিরলে থাকবে কড়া নিরাপত্তা  বরগুনায় ধান ক্ষেত থেকে লাশ উদ্ধার  অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে প্রাণ গেল বীমাকর্মীর  হিজলায় মা ইলিশ সংরক্ষণের লক্ষে মতবিনিময় সভা  হিজলা প্রেসক্লাবে জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত  দুর্গোৎসব ও সাপ্তাহিক ছুটিতে পর্যটকদের ভিড় বেড়েছে কুয়াকাটা সৈকতে