২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

পানিসম্পদ প্রতিমন্ত্রীর নির্দেশে আশ্রয়কেন্দ্রে ভাইস চেয়ারম্যান ও ইউএনও

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:১৮ অপরাহ্ণ, ০৯ নভেম্বর ২০১৯

নিজস্ব বার্তা পরিবেশক:: বরিশালে আশ্রয়কেন্দ্রে অবস্থান নেওয়া লোকজনের খোঁজ-খবর নিতে ছুটে গেলেন ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাহাবুবুর রহমান মধু এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোশারেফ হোসেন। শনিবার রাতে বৃষ্টি উপেক্ষা করে তারা সদর উপজেলার লামচড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছুটে যান। পরে সেখানে আশ্রয় নেওয়া লোকজনের খোঁজ-খবর নেন এবং খাদ্যসামগ্রী বিতরণ করেন। এসময় স্থানীয় জনপ্রতিনিধিসহ আওয়ামী লীগ দলীয় রাজনৈতিকরা উপস্থিত ছিলেন।

নিশ্চিত হওয়া গেছে- বরিশাল সদর আসনের এমপি পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামীম তার সংসদীয় এলাকার আশ্রয়হীনদের ‌দ্রুত নিরাপদ স্থানে নেওয়া এবং ত্রাণ সামগ্রী বিতরণে শনিবার বিকেলে নির্দেশনা দেওয়ার প্রেক্ষিতে ভাইস চেয়ারম্যানকে সাথে নিয়ে মাঠে নামেন ইউএনও। এসময় তাদের সাথে সদর ভূমি কর্মকতাও উপস্থিত ছিলেন।

এর আগে ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাহাবুবুর রহমান মধু দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে একইভাবে চরমোনাই, লাহারহাট, সাহেবেরহাট, চন্দ্রমোহন ও শায়েস্তাবাদ গ্রামে আশ্রয় নেওয়া মানুষের খোঁজ-খবর নিতে ছুটে যান। এবং ঘুর্ণিঝড় ‘বুলবুল’র ভয়াবহতা তুলে ধরে মোকাবিলায় প্রস্তুত থাকার পরামর্শ দেন।

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন