১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম

পালিত বাবার বিরুদ্ধে সন্তানকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৫৩ অপরাহ্ণ, ২৮ অক্টোবর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: যশোরে রাকিব সরদার (১৫) নামে এক কিশোরকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে। রোববার রাতে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রাকিরের বাবার অভিযোগের ভিত্তিতে সোমবার শহরের জেলা জজ আদালত পাড়ার বাসা থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত রাকিব পাবনার সুজানগর উপজেলার বংকুলিয়া গ্রামের সাইন সাগরের ছেলে। তার পালিত বাবা মাসুম শেখ যশোর শহরের আদালত পাড়ার চা দোকানি। রাকিব মায়ের সঙ্গে পালিত বাবার সঙ্গেই থাকতো।

রাকিব সরদারের বাবা সাগর সরদারের অভিযোগ, খাবারের সঙ্গে বিষ খাইয়ে রাকিব তার ছেলেকে হত্যা করেছে।

কোতোয়ালী থানা পুলিশের ওসি মনিরুজ্জামান বলেন, খাদ্যে বিষক্রিয়ায় হাসপাতালে চিকিৎসাধীন রাকিব মারা যায়। পরিবারের লোকজন হাসপাতাল থেকে লাশ বাসায় নিয়ে যায়। তার মৃত্যু নিয়ে প্রশ্ন উঠায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

রাকিবের মা ফরিদা বলেন, রোববার রাত ৮টার দিকে রাকিব খেয়ে ঘুমিয়ে পড়ে। রাত ১০টার দিকে তার শরীর ঠাণ্ডা হয়ে গেলে তাকে হাসপাতালে নিয়ে যাই। রাতে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। লাশ বাড়িতে এনে দাফন করতে গেলে পুলিশ বাধা দেয় এবং ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিয়ে যায়।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কল্লোল কুমার সাহা বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন