৮ িনিট আগের আপডেট বিকাল ১:৪৬ ; শনিবার ; মার্চ ২, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিতাকে গুম করার অভিযোগে কণ্যার মামলা

বরিশালটাইমস রিপোর্ট
৯:৪৮ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০১৬

ঝালকাঠি: ঝালকাঠি আদালতে পিতা আমজেদ ফকিরকে গুম করার অভিযোগে নিখোঁজের ১১ মাস পরে মামলা করেছে কণ্যা রোকসানা বেগম। রবিবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে রোকসানা বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় আঃ ওহাব, কবির ফকির, আরিফুল ইসলাম ও হানিফ হওলাদারকে আসামী করা হয়েছে। আদালত অভিযোগ আমলে নিয়ে ঝালকাঠি থানাকে এজাহার হিসেবে গ্রহন করার নির্দেশনা দিয়েছে বলে বাদীর আইনজীবী শহীদুল ইসলাম জানান।
মালার বর্ণনায় বাদী উল্লেখ করেন, আসামীদের সাথে জমি বিক্রির পাওনা টাকা ও বসত বাড়ীর সম্পত্তি দখল নিয়ে পূর্ব বিরোধ ছিল পিতা আমজেদ ফকিরের সাথে। তিনি ঝালকাঠি শহরের বিকনা এলাকার  বাড়িতে একাই বসবাস করতেন। এ অবস্থায় গত ২৬ সেপ্টেম্বর ২০১৫ তারিখ নিখোঁজ হন।
আমি জানতে পেরে পিতাকে খুজে না পেয়ে গত ১৮ জানুয়ারি ২০১৬ তারিখ ঝালকাঠি থানায় একটি জিডি করি। জিডি নং ৭৬৩। এরপর গত ৫ আগষ্ট ২০১৬ তারিখ স্বক্ষিদের নিয়ে আমার পিতার পাওনা ৪০ হাজার টাকা চাইতে গেলে আসামী ওহাব পুলিশ আমাকে বলে, তোর পিতার মত তোকেও শেষ করব। তোর বাবা শেষ। এখন তোর পালা। একথা বলে আসামীরা আমাকে ও স্বাক্ষিদের তাড়িয়ে দেয়।

 
মামলার বর্ণনায় বাদী আরো উল্লেখ করে, গত ২৬ সেপ্টেম্বর ২০১৫ তারিখের দুপুর থেকে মধ্য রাতের যে কোন সময় আসামীরা আমার বাবাকে হত্যার পর লাশ গুম করে। এ ঘটনা নিয়ে ঝালকাঠি পৌরসভায় সালিশ বৈঠকের সময় উত্তেজিত হয়ে আমার পিতা আসামী আঃ ওহাবকে জুতা পেটা করে।

 
এতে সে ক্ষিপ্ত হয়ে এর প্রতিশোধ নেয়ার হুমকী দিয়ে সেখান থেকে চলে যায়। অপর দিকে আসামী কবির ফকির আমার পিতার কিছু সম্পত্তি বর্তমান জরিপে তাদের নামে রেকর্ড করেন। ইহা নিয়া পিতার সাথে দ্বন্ধ চলছিল। এরই জের ধরে ঘটনার দিন ভাত তরকারি রান্না করে রেখে নাতিকে খুজতে গিয়ে তিনি নিখোঁজ হন।

খবর বিজ্ঞপ্তি, ঝালকাঠির খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পলাশে রাঙানো বরিশাল বিশ্ববিদ্যালয়  পরিবারের অগোচরে ধর্ম পরিবর্তন মেয়ের, লাশ নিতে এসে বিপাকে বাবা  বরিশালে বেঁধে দেওয়া দামে মিলছে না এলপিজি সিলিন্ডার  ক্রেতা সেজে প্রতারণা, নারী গ্রেপ্তার  পটুয়াখালীতে স্বামীকে কুপিয়ে হত্যার পর ঘরে লাশ রেখে থানায় হাজির স্ত্রী  ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মাদ্রাসাছাত্র খুন  জামিনে মুক্ত বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন  কুমিল্লাকে হারিয়ে বিপিএলের নতুন ইতিহাস লিখলো বরিশাল  মিরপুরে যত্রতত্র গড়ে উঠেছে রেস্টুরেন্ট, বেশিরভাগই অগ্নিঝুঁকিতে  ২৬ কেজি গাঁজাসহ হিজলার ৪ মাদক কারবারি আটক