১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

পিরোজপুরের ৩ জেএমবি অস্ত্রসহ গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:২৮ অপরাহ্ণ, ২৫ অক্টোবর ২০১৬

বরিশাল: বাগরহাটের কচুয়া উপজেলা মঘিয়া এলাকার একটি বাড়ি থেকে নিষিদ্ধ ঘোষিত জেএমবির ৪ সদস্যকে অস্ত্র ও হাত বোমাসহ আটক করা হয়েছে। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। ২৫ অক্টোবর মঙ্গলবার ভোরে কচুয়া থানা পুলিশ ও জেলা ডিবি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করে। আটকদের মধ্যে তিনজন বরিশাল বিভাগের পিরোজপুর জেলার বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।’

এই তিনজন হলেন- পিরোজপুর জেলার হাবিবুল্লাহ (১৯), একই এলাকার কাবিরুল (২৬) এবং মিজানুর রহমান (২৫)। বাকি একজন বাগেরহাটের কচুয়া এলাকার আকাশ (১৯)।

বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় সকাল সাড়ে ৯টায় এ তথ্য গণমাধ্যমগুলোকে নিশ্চিত করে বলেন, আটকদের বর্তমানে কচুয়া থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

পুলিশ সুপার জানান, বাগেরহাটের কচুয়া উপজেলার প্রত্যন্তগ্রাম মঘিয়ার একটি বাড়িতে জেএমবির ওই চার সদস্য অবস্থান করছে এমন খবর নিশ্চিত হয়ে ডিবি পুলিশ ও কচুয়া থানার ওসি মো. কবিরুল ইসলামের নেতৃত্বে একটি দল আজ ভোরে অভিযান চালায়।

এ সময় পুলিশ একটি রিভলবার, ৫টি হাত বোমা এবং বোমা তৈরির বেশকিছু সরজ্ঞামসহ চার জঙ্গিকে আটক করে। বর্তমানে তাদের কচুয়া থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেমমবির সদস্য বলে পুলিশ প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে।

15 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন