২৮ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৬:১১ ; শুক্রবার ; জুলাই ১৯, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

পিরোজপুরে আ’লীগ নেতার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে মানববন্ধন

বরিশাল টাইমস রিপোর্ট
১:০১ অপরাহ্ণ, মে ৩, ২০১৯

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে দুর্নীতিসহ নানা অভিযোগ তুলে মানববন্ধন করেছে দলীয় নেতাকর্মীরা। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় ইন্দুরকানী উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য সাইদুর রহমান সাঈদ, যুবলীগ সভাপতি আব্দুর রাজ্জাক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইকরামুল সিকদার, বন্দর যুবলীগ সভাপতি আরিফুর রহমান টুটুল,পত্তাশী ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম রফিক প্রমুখ।

মানববন্ধন শেষে দলীয় নেতা-কর্মীরা এক লিখিত অভিযোগের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মৃধা মোঃ মনিরুজ্জামানের দুর্নীতি, সেচ্ছাচারিতা ও দলীয় ক্ষমতার অপব্যহারের নানান ফিরিস্তি তুলে ধরেন। তার বিরুদ্ধে টি.আর, কাবিখা দেয়ার নামে দলীয় নেতা-কর্মীদের কাছ থেকে আর্থিক সুবিধা গ্রহণ, ভিজিডি, বিধবা ভাতা ও বয়স্ক ভাতার কার্ড দেয়ার নামে সাধারণ মানুষের কাছ থেকে অর্থ গ্রহণ, বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী নিয়োগে অর্থ বাণিজ্য, বিভিন্ন স্কুলের ম্যানেজিং কমিটি গঠনে উৎকোচ গ্রহণ এবং টেন্ডার বাণিজ্যসহ দুর্নীতির নানান অভিযোগ তুলে ধরেন তারা।

নেতৃবৃন্দরা আরো জানান, গত ২৯ এপ্রিল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চারটি পরিত্যাক্ত ভবনের নিলাম টেন্ডর হাওয়ার কথা। কিন্ত ওই চারটি পরিত্যাক্ত ভবনের মধ্যে তার ভবানীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের টেন্ডরটি কৌশাল করে স্থগিত করে। আর এ নিয়ে ওই দিন দলীয় নেতা-কর্মীদের সাথে তার বাকবিতণ্ডতা হয়। পরে তিনি এ ঘটনাকে ভিন্ন খাতে নেয়ার জন্য হামলার ঘটনা সাজিয়ে নিজেকে আহত দেখিয়ে হাসপাতালে ভর্তি হন।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মৃধা মোঃ মনিরুজ্জামান বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগগুলো মিথ্যা ও বানোয়াট। ওই দিন আমার ওপর হামলার ঘটনা ধামাচাপা দেয়ার জন্য আমার বিরুদ্ধে এসব ভূয়া অভিযোগ যারা তুলেছে তারাই এই মানববন্ধনের আয়োজন করেছে।

পিরোজপুর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
প্রধান সম্পাদক: শাহীন হাসান
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কাভার্ডভ্যান চাপায় নিহত সার্জেন্ট কিবরিয়ার বাসায় চুরি  প্রিয়াঙ্কা গান্ধী আটক  বরগুনা হত্যাকাণ্ড: ৫ দিনের রিমান্ডে রিশান ফরাজি  রুপাতলীতে পিকআপের ধাক্কায় থি-হুইলার যাত্রী নিহত  প্রভাষককে বরখাস্তের হুমকি, মাউশির শোকজে অধ্যক্ষের ক্ষোভ  বাবুগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহের বর্ণাঢ্য উদ্বোধন  প্রতিমন্ত্রীকে বহনকারী লঞ্চে অপর লঞ্চের ধাক্কা, অল্পের জন্য রক্ষা  ব্যাগে শিশুর কাটা মাথা পাওয়ায় গণপিটুনিতে যুবক নিহত  কাভার্ডভ্যান চাপায় সার্জেন্ট কিবরিয়া হত্যার কঠোর বিচার দাবি  রিফাত হত্যাকাণ্ডের নেপথ্যে একটি মোবাইল ফোন...