৬ িনিট আগের আপডেট বিকাল ২:৪ ; শনিবার ; মার্চ ২, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে ইয়াবাসহ ২ বিক্রেতা আটক

বরিশালটাইমস রিপোর্ট
৬:৫১ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৬

পিরোজপুরের মঠবাড়িয়ায় ইয়াবা ট্যাবলেট বিক্রির দায়ে মো. বশির আকন (২৮) ও মো. মামুন ফরাজী (২১) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ‘র‌্যাব’-৮ এর একটি টিম। এসময় তাদের কাছ থেকে মোট ৫শত ৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

রবিবার সন্ধ্যায় উপজেলার মিরুখালীর হারজি নলবুনিয়া গ্রামের মাছখোলা নামক স্থানে ইয়াবা বিক্রির সময় তাদের আটক করা হয় বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব-৮।

গোপন সংবাদের ভিত্তিতে রোবার সন্ধায় উপজেলার মিরুখালীর হারজি নলবুনিয়া গ্রামের মাছখোলা নামক স্থানে ইয়াবা ক্রয়-বিক্রয় হচ্ছে।

আটক বশির আকন বাগেরহাট জেলার রায়েন্দা শরণখোলার উত্তর কদমতলা গ্রামের মৃত আলী হোসেন আকন ছেলে ও মো. মামুন ফরাজী মঠবাড়িয়ার উত্তর মিঠাখালী গ্রামের মো. মোস্তফা ফরাজীর ছেলে বলে জানান।

গ্রেপ্তারকৃতরা র‌্যাবকে জানান, তারা ইয়াবা সংগ্রহ করে পিরোজপুরের মঠবাড়িয়াসহ বিভিন্ন থানায় পাইকারী ও খুচরা বিক্রয় করে আসছেন।

সোমবার মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

খবর বিজ্ঞপ্তি, পিরোজপুর

আপনার ত লিখুন :

 

ই বিের ও সা
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ফরচুন বরিশালকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে রংপুর রাইডার্স  বিপিএলে শিরোপা জয়: বরিশালে রাস্তায় রাস্তায় বিজয় মিছিল  পলাশে রাঙানো বরিশাল বিশ্ববিদ্যালয়  পরিবারের অগোচরে ধর্ম পরিবর্তন মেয়ের, লাশ নিতে এসে বিপাকে বাবা  বরিশালে বেঁধে দেওয়া দামে মিলছে না এলপিজি সিলিন্ডার  ক্রেতা সেজে প্রতারণা, নারী গ্রেপ্তার  পটুয়াখালীতে স্বামীকে কুপিয়ে হত্যার পর ঘরে লাশ রেখে থানায় হাজির স্ত্রী  ইভটিজিংয়ের প্রতিবাদ করায় মাদ্রাসাছাত্র খুন  জামিনে মুক্ত বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন  কুমিল্লাকে হারিয়ে বিপিএলের নতুন ইতিহাস লিখলো বরিশাল