২ ঘণ্টা আগের আপডেট রাত ১১:২ ; সোমবার ; ফেব্রুয়ারি ৬, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে ইয়াবাসহ ২ বিক্রেতা আটক

বরিশাল টাইমস রিপোর্ট
৬:৫১ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০১৬

পিরোজপুরের মঠবাড়িয়ায় ইয়াবা ট্যাবলেট বিক্রির দায়ে মো. বশির আকন (২৮) ও মো. মামুন ফরাজী (২১) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ‘র‌্যাব’-৮ এর একটি টিম। এসময় তাদের কাছ থেকে মোট ৫শত ৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

রবিবার সন্ধ্যায় উপজেলার মিরুখালীর হারজি নলবুনিয়া গ্রামের মাছখোলা নামক স্থানে ইয়াবা বিক্রির সময় তাদের আটক করা হয় বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব-৮।

গোপন সংবাদের ভিত্তিতে রোবার সন্ধায় উপজেলার মিরুখালীর হারজি নলবুনিয়া গ্রামের মাছখোলা নামক স্থানে ইয়াবা ক্রয়-বিক্রয় হচ্ছে।

আটক বশির আকন বাগেরহাট জেলার রায়েন্দা শরণখোলার উত্তর কদমতলা গ্রামের মৃত আলী হোসেন আকন ছেলে ও মো. মামুন ফরাজী মঠবাড়িয়ার উত্তর মিঠাখালী গ্রামের মো. মোস্তফা ফরাজীর ছেলে বলে জানান।

গ্রেপ্তারকৃতরা র‌্যাবকে জানান, তারা ইয়াবা সংগ্রহ করে পিরোজপুরের মঠবাড়িয়াসহ বিভিন্ন থানায় পাইকারী ও খুচরা বিক্রয় করে আসছেন।

সোমবার মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

খবর বিজ্ঞপ্তি, পিরোজপুর

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে দুই বাসের সংঘর্ষে আহত ১০  বরিশালে নার্সিং কলেজের শিক্ষার্থীকে হেনস্তা: বহিষ্কার হাসপাতালের কর্মচারী  ৬ মাস বয়সেই মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরেছিলেন নেইমার!  ভয়াবহ ভূমিকম্পে তুরস্ক-সিরিয়ায় নিহত ১৮শ ছুঁইছুঁই  বরিশালে ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা  বরিশালে ফেনসিডিলসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার  ঝালকাঠিতে গাঁজাসহ ৮ মামলার আসামি গ্রেফতার  বরিশালে রোগের যন্ত্রণা থেকে মুক্তি পেতে বৃদ্ধের ‘আত্মহত্যা’!  পিরোজপুরের কাউখালীতে কিশোরীদের দিনব্যাপী সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত  পটুয়াখালীতে বন বিভাগের মামলায় তহসিলদার জাকির হোসেন এখন শ্রীঘরে