২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

পিরোজপুরে গুঁড়িয়ে দেওয়া হল ২ শতাধিক অবৈধ স্থাপনা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৫:৪৭ অপরাহ্ণ, ২১ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পিরোজপুরে রাস্তার দুই পাশের অবৈধ স্থাপনা বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দিয়েছে সড়ক ও জনপথ বিভাগ-সওজ। সড়ক বিভাগ খুলনা জোনের সিনিয়র সচিব ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ইয়ানুর রহমান জানান, রোববার সকাল সাড়ে ১০টা থেকে খুলনা-বরিশাল মহাসড়কের পিরোজপুর অংশের উপজেলা চত্বর, বঙ্গবন্ধু চত্বর ও এর আশপাশ এলাকায় এ অভিযান চালানো হয়।

ইয়ানুর রহমান বলেন, “পিরোজপুর সড়কের আওতাধীন বরিশাল-খুলনা সড়কের সিও অফিস বঙ্গবন্ধু চত্বরের আশপাশ ও পিরোজপুর হুলারহাট সড়কের দুপাশ এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব অষ্টম বাংলাদেশ চীন মৈত্রী সেতুর কাউখালী প্রান্তের অ্যাপ্রোচ সড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চলমান আছে। “সড়ক ও জনপথ বিভাগের পক্ষ থেকে একাধিক নোটিস দেওয়ার পরও অবৈধ দখলদাররা সরে নাই। তাই সকাল থেকে মোবাইল কোর্টের মাধ্যমে অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম চালানো হচ্ছে।”

অভিযানে সড়ক ও জনপথ বিভাগের জায়গায় অবৈধভাবে গড়ে ওঠা প্রায় দুই শতাধিক পাকা-আধাপাকা ও কাঠের তৈরি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে বলে সওজের এ কর্মকর্তা জানান। এ উচ্ছেদ অভিযান কার্যক্রম চলমান থাকবে জানিয়ে তিনি বলেন, “সড়কের দুপাশ দখলমুক্ত করে সড়ককে প্রশস্ত করার আহ্বান জানিয়েছিলেন সাধারণ মানুষ। উচ্ছেদ অভিযানে তারা খুশি।

85 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন