২০ মিনিট আগের আপডেট বিকাল ১:৩৬ ; রবিবার ; ফেব্রুয়ারি ৫, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে গৃহবধূ খুন

বরিশাল টাইমস রিপোর্ট
২:০০ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০১৬

পিরোজপুর: যৌতুক না পেয়ে পিরোজপুর সদর উপজেলার শিকদার মল্লিক ইউনিয়নে অনিমা মীরবর (২৮)  নামে এক গৃহবধূকে তার স্বামী উত্তম মীরবর (৩২) খুন করেছে। মঙ্গলবার (২৬ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে জুজখোলা মিরুয়া গ্রামের শ্বশুরবাড়ি থেকে স্থানীয় লোকজন নিহত অনিমার মরদেহ উদ্ধার করে।

অনিমা বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার শৌলখালী গ্রামের অনন্ত বাছাড়ের মেয়ে।

অভিযুক্ত উত্তম মীরবর (৩২) উপজেলার জুজখোলা মিরুয়া গ্রামের উপেন মিরবরের ছেলে। এ ঘটনায় পুলিশ নিহত অনিমার  শাশুড়ি কল্পনা মীরবরকে আটক করেছে।

পিরোজপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. ননী গোপাল রায় বরিশালটাইমসকে জানান, মৃতের গলায় ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে।

ওই এলাকার গ্রাম পুলিশ শহিদুল ইসলাম দুলাল বলেন, আমি ইউনিয়ন পরিষদে ছিলাম। স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে পুলিশকে বিষয়টি জানিয়ে ওই বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে আসি। এ সময় নিহত অনিমার শ্বশুরবাড়ির লোকজন কেউ ছিলেন না।

অনিমার বাবা অনন্ত বাছাড় বরিশালটাইমসকে বলেন, ১০ বছর আগে উত্তম মিরবরের সঙ্গে আমার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য তারা নানাভাবে চাপ দিতে থাকে।এ কারণে বিভিন্ন সময় তারা অনিমার ওপর নির্যাতনও চালাতো। এ ব্যাপারে অনিমা আমাকে জানালে উত্তমকে বেশ কিছু টাকা দেই। তারপরও তারা যৌতুকের জন্য আমার মেয়েকে হত্যা করলো।

পিরোজপুর সদর থানার উপ পরিদর্শক (এসআই) বিপ্লব বরিশালটাইমসকে জানান, মরদেহ ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

টাইমস স্পেশাল, পিরোজপুর

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  প্রাইভেটকারের চাকা ফেটে ট্রাকে ধাক্কা: সড়কে ঝরল ভাই বোনসহ ৩ জনের প্রাণ  ফাঁড়িতে দুই বাঘের ২০ ঘণ্টা অবস্থান!  বরিশাল নগরীতে শীতার্ত মানুষের মাঝে প্রতিমন্ত্রীর শীতবস্ত্র বিতরণ  পবিপ্রবিতে কর্মকর্তা-কর্মচারীদের লাগাতার আন্দোলন, ভোগান্তিতে শিক্ষার্থীরা  স্কুলের বেঞ্চ, বইখাতা বেচে দিলেন প্রধান শিক্ষক!  ভাষাসংগ্রামের ১৮৩৫ সালের  অদেখা অধ্যায়!  বরিশালকে ছাড়ছেন না সাকিব: আগামী দুই মৌসুমও এই দলের হয়ে খেলবেন  বরিশালে প্রাইভেটকারভর্তি গাঁজাসহ ২ মাদকবিক্রেতা গ্রেপ্তার  ‘ছেলেরা তাকালেই নিজেকে নায়িকা ভেবো না’-মেয়েকে রাভিনা  বরিশালে প্রাইভেটকারভর্তি গাঁজাসহ ২ মাদকবিক্রেতা গ্রেপ্তার