১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পিরোজপুরে ঘরে ঢুকে মুক্তিযোদ্ধাকে গুলি!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:২১ অপরাহ্ণ, ২৯ জানুয়ারি ২০১৭

পিরোজপুরের নাজিরপুরে গভীর রাতে ঘরে ঢুকে শেখ নুরুল ইসলাম (৬৪) নামের এক মুক্তিযোদ্ধাকে গুলি করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাতে উপজেলার চৌঠাইমহল গ্রামে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতলে প্রেরণ করেন। পরে সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে। মুক্তিযোদ্ধাকে গুলি করার অভিযোগ তার পরিবারের, তবে থানা পুলিশ জানান বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আহত মুক্তিযোদ্ধার ছেলের বৌ জয়নব বেগম (২৫) জানান, তার স্বামী ঢাকায় একটি মসজিদে ইমামতি করেন। তিনি তার শিশুপুত্র ও শ্বশুর-শাশুড়ি নিয়ে বাড়িতে থাকেন। দুই দিন আগে শাশুড়ি তার বাবার বাড়ি বেড়াতে গেলে ওই রাতে বাড়িতে কেবল তার শিশুপুত্র ও শ্বশুর ছিলেন। রাত আনুমানিক ১২টার দিকে ঘুমের মধ্যে শ্বশুরের কক্ষে একটা চিৎকারের শব্দ শুনতে পায়। কক্ষ থেকে বের হয়ে সামনের দরজার কাছে গিয়ে শ্বশুরকে রক্তাক্ত অবস্থা পড়ে থাকতে দেখেন ও পিছনের দরজা খোলা দেখতে পান। পরে কক্ষের মধ্যে একটি গুলির খোসা দেখতে পায়।

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. তানভীর হাসান বলেন, রাতে তাকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার বুকের বাম পাশে জখম। অর্থাৎ একটি ছিদ্র পাওয়া যায়, তা পিছন দিক থেকে বের হয়ে গেছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেলে রেফার করা হয়েছে।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিবুর রহমান বরিশালটাইমসকে জানান, সংবাদ পেয়ে আমি তাৎক্ষণিক হাসপাতালে গিয়ে আহত মুক্তিযোদ্ধার সাথে কথা বলেছি এবং ঘটনাস্থল পরিদর্শন করেছি। আহত মুক্তিযোদ্ধার পরিবারের লোকজনদের জিজ্ঞাসাবাদসহ পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ সংক্রান্তে এখনও লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি।”

12 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন