৩ ঘণ্টা আগের আপডেট রাত ২:৩৫ ; সোমবার ; জুলাই ৪, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে চার দিন ধরে মাদ্রাসাছাত্র নিখোঁজ

বরিশাল টাইমস রিপোর্ট
৪:০৭ অপরাহ্ণ, জুন ২০, ২০১৮

পিরোজপুরের মঠবাড়িয়ায় মো. আব্দুল্লাহ (১৩) নামের এক মাদ্রাসা ছাত্র গত চার দিন ধরে নিখোঁজ রয়েছে। গত শনিবার দুপুরে সে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি।

এ ঘটনায় আব্দুল্লাহর পরিবার তার সন্ধান চেয়ে মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

নিখোঁজ শিশু আব্দুল্লাহ উপজেলার সাফা ইউনিয়নের পূর্ব ফুলঝুড়ি গ্রামের মো. নাছির উদ্দিন আকনের ছেলে। সে স্থানীয় ধানীসাফা ছালেহিয়া ফাযিল মাদ্রাসায় সপ্তম শ্রেণিতে লেখাপড়া করছে।

থানা সূত্রে জানা গেছে- গত শনিবার দুপুর ১২টার দিকে শিশু আব্দুল্লাহ বাড়ি থেকে ঘুরতে বের হয়ে আর বাড়ি ফেরেনি। পরিবারের স্বজনরা সম্ভাব্য স্থানে শিশুটিকে খুঁজে পায়নি।

শিশুটি নিখোঁজের বিষয়ে আবদুল্লাহর চাচা মো. জহিরুল ইসলাম মঠবাড়িয়া থানায় রবিবার একটি সাধারণ ডায়েরি করেছেন। শিশুটির কেউ সন্ধান পেলে নিম্ন ঠিকানায় যোগাযোগের জন্য তার পরিবার অনুরোধ জানিয়েছে।

যোগাযোগের ঠিকানা

মো. নাছির উদ্দিন আকন, গ্রাম- পূর্ব ফুলঝুড়ি, ডাকঘর- সাফা বন্দর, উপজেলা- মঠবাড়িয়া, জেলা- পিরোজপুর। মোবাইল নম্বর ০১৭০৫৬১৯৪০১, ০১৭০৬২১৩৫৪৯ ও মো. বশির আহমেদ, মোবাইল ০১৭৪৩৯১৬৯০৬।

পিরোজপুর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে কৃষি প্রণোদনার বীজ ও সার বিতরণ কর্মসূচির উদ্বোধন  বরিশালের উজিরপুরে স্কুলছাত্রীকে পিটিয়ে জখম: বখাটে গ্রেপ্তার  বাউফলে কোরবানীর ঈদকে সামনে রেখে গরু চুরির হিড়িক  চরফ্যাসনে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে মারধর  বাউফলে মেয়াদোত্তীর্ণ রেপিড টেস্ট ডিভাইস দিয়ে কোভিড-১৯ পরীক্ষা!  গ্রাহকের অর্ধকোটি টাকা নিয়ে ‘ভুয়া এনজিও’ উধাও!  করোনার বড়সড় ধাক্কা: একদিনে প্রাণ গেল ১২ জনের  বাবার লাশ দেখতে এসে ছেলে গ্রেপ্তার  লালমোহনে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকরা পেল বিনামূল্যে সার-বীজ এবং সেচযন্ত্র  পদ্মাসেতুর প্রভাব: লঞ্চের আগাম টিকিট কিনতে ভিড় নেই