১ min আগের আপডেট বিকাল ১:৫৮ ; মঙ্গলবার ; নভেম্বর ১২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে ছয় সন্তানের জননীকে কুপিয়ে হত্যা

বরিশাল টাইমস রিপোর্ট
৭:০৬ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০১৯

বার্তা পরিবেশক, পিরোজপুর:: পিরোজপুরে বিউটি বেগম (৪০) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ভাণ্ডারিয়া উপজেলার গৌরিপুর ইউনিয়নের উত্তর পৈইকখালী গ্রামে শনিবার দিবাগত গভীর রাতে তাকে খুন করা হয়েছে। স্থানীয়দের দাবি স্বামী ফিরোজই তাকে হত্যা করেছে। তবে তিনি তা অস্বীকার করেছেন।

স্বামী ফিরোজের বরাত দিয়ে ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাকসুদুর রহমান জানান, শনিবার গভীর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বিউটি বেগম স্বামীর সঙ্গে বাইরে বের হন। ফেরার পথে হঠাৎ করে অজ্ঞাত কয়েক ব্যক্তি ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা করে। এ সময় ভয়ে ফিরোজ দৌড়ে ঘরে ঢুকে গেলে হামলাকারীরা বিউটিকে কুপিয়ে ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে স্থানীয় জনপ্রতিনিধিসহ অনেকে অভিযোগ করেছেন ফিরোজই বিউটিকে কুপিয়ে হত্যা করেছে। তারা জানান, বিউটিকে হত্যার জন্য ঢাকা থেকে বাড়িতে এসে সন্তানদের অন্যত্র পাঠিয়ে দিয়েছিলেন ফিরোজ।

গৌরিপুর ইউনিয়নের উত্তর পৈইকখালী ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মালেক জানান, বিউটি বেগমকে তাদের ঘরের সামনে সিঁড়িতে বসে রাত ১২টা থেকে ১টার মধ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে। বিউটির সঙ্গে ফিরোজের প্রায়ই ঝগড়া হতো। যার নালিশও তার কাছে আছে।

এ বিষয়ে ওসি এস এম মাকসুদুর রহমান জানান, হত্যাকাণ্ডের ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী মো. ফিরোজ হাওলাদার, প্রতিবেশী মাওলানা আলম হাওলাদার (৪৮) ও মো. আল আমিন (৩০) নামে তিনজনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

এদিকে গৃহবধূকে কুপিয়ে হত্যার খবর পেয়ে রোববার সকালে জেলা পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া-ভাণ্ডারিয়া সার্কেল) হাসান মোস্তফা স্বপন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো মামলা হয়নি, তবে প্রস্তুতি চলছে বলে জানান ওসি মাকসুদুর রহমান।

পিরোজপুর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

প্রধান সম্পাদক: শাহীন হাসান
সম্পাদক : শাকিব বিপ্লব
শহর সম্পাদক: আক্তার হোসেন
সহকারি সম্পাদক: মো. মুরাদ হোসেন
ব্যবস্থাপনা সম্পাদক: এইচ এম জাহিদ
নির্বাহী সম্পাদক : মো. শামীম
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম


ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ‘বুলবুল’র শঙ্কা কাটিয়ে সৈকতে পর্যটকরা  কাস্টম ভল্ট ভেঙে চুরি, ১৯ কেজি সোনা গায়েব  মুক্তিযোদ্ধা কোটায় চাকরিতে প্রতারণা : রাজস্ব কর্মকর্তার কারাদণ্ড  বরিশাল র‌্যাবের হাতে আগ্নেয়াস্ত্রসহ জলদস্যু গ্রেপ্তার  উত্তর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে চেয়ার ছোঁড়াছুড়ি  রাজাপুরে বাবার হত্যাকারী ঘাতক ছেলে আটক  ৯ জেলের লাশ পরিবারের কাছে হস্তান্তর  বরিশালে নবজাতক চুরি করতে গিয়ে নারী গ্রেপ্তার  বাচ্চাটি রক্ষা পেয়েছে, কিন্তু বাবা-মায়ের সন্ধান মিলছে না  বরিশালে উপকূল দিবস উপলক্ষে মানববন্ধন কর্মসূচি পালিত