১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পিরোজপুরে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে প্রাণ গেল চালকের

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:২৪ অপরাহ্ণ, ১৫ জুন ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পিরোজপুরের মঠবাড়িয়ায় ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে মো. এমদাদ শেখ (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৪ জুন) রাত ১১টার দিকে মঠবাড়িয়া-চরখালী সড়কের দেবীপুর হিজলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আব্দুল্লাহ শেখ নামে প্রাইভেট কারের এক যাত্রী আহত হয়েছেন। এমদাদ শেখ প্রাইভেট কার চালাচ্ছিলেন।

মঠবাড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত এমদাদ শেখ পিরোজপুর সদর উপজেলার পুরাতন বাসস্ট্যান্ড এলাকার মো. আলাউদ্দিন শেখের ছেলে। আহত আব্দুল্লাহ শেখ একই এলাকার জাফর শেখের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাতে ভাড়ায় চালিত প্রাইভেট কার নিয়ে এমদাদ শেখ যাত্রী আবদুল্লাহ শেখকে নিয়ে পিরোজপুর থেকে জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির আহমেদকে আনতে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার তেলিখালি এলাকার উদ্দেশ্য যাচ্ছিলেন।

অন্যদিকে মালবাহী একটি ট্রাক মঠবাড়িয়ায় মালামাল নামিয়ে খালি ট্রাক নিয়ে রাজশাহী যাচ্ছিল। রাত ১১টার দিকে মঠবাড়িয়া-চরখালী সড়কের দেবীপুর হিজলতলা এলাকায় পৌঁছালে ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এমদাদ শেখ নিহত হন এবং আহত আব্দুল্লাহ শেখকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় ট্রাক ও প্রাইভেট কারটি আটক করেছে পুলিশ। মঠবাড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুজ্জামানকে বলেন, ট্রাক ও প্রাইভেট কারটি আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

101 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন