১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

পিরোজপুরে ঠিকাদারকে কুপিয়ে পা বিচ্ছিন্ন করল প্রতিপক্ষ

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৮:১১ অপরাহ্ণ, ২৩ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পিরোজপুরে পূর্ব শত্রুতার জেরে গোলাম রসুল খান (৪৬) নামে এক ব্যক্তিকে কুপিয়ে পা বিচ্ছিন্ন করে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার (২৩ মে) সকালে সদর উপজেলার টোনা ইউনিয়নের টোনা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

আহত গোলাম রসুল সদর উপজেলার টোনা ইউনিয়নের মূলগ্রাম গ্রামের আইয়ূব আলী খানের ছেলে। তিনি ঠিকাদারি করতেন। আহত গোলাম রসুলের ভাতিজা রাসেল খান বলেন, সকালে টোনা বাজার এলাকায় স্থানীয় একটি রাস্তায় বালু ভরাট নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষ একই এলাকার গিয়াস, শহীদ, হাফিজুল, জালালসহ কয়েকজন ধারালো অস্ত্র দিয়ে গোলাম রসুলকে কুপিয়ে গুরুতর আহত করেন।

এ সময় হামলাকারীদের ধারালো অস্ত্রের কোপে গোলাম রসুলের পা বিচ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় পিরোজপুর জেলা হাসপাতালে নিলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আসিফ আহমেদ জানান, সকালে গুরুতর আহত অবস্থায় এক ব্যক্তিকে হাসপাতালে আনা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত ছিল এবং একটি পা বিচ্ছিন্ন ছিল।

তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

84 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন