২ িনিট আগের আপডেট বিকাল ৫:৪০ ; রবিবার ; ফেব্রুয়ারি ২৫, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে ধর্ষণের পর বিয়ে, ৬দিন পরে পালালেন স্বামী

বরিশালটাইমস রিপোর্ট
৩:৫৯ অপরাহ্ণ, জুন ১৩, ২০১৭

বিয়ের প্রতিশ্রুতিতে ধর্ষণের পর ৫ মাসের অন্তঃসত্ত্বা ৫ম শ্রেণির ছাত্রীকে বিয়ের ৬ দিনের মাথায় ফেলে পালিয়েছে স্বামী। ঘটনাটি ঘটেছে পিরোজপুরের ইন্দুরকানী উপজেলাতে।

জানা গেছে- উপজেলার পত্তাশী গ্রামের মৃত হারুন অর রশিদ ফকিরের ছেলে ফোরকান (৩০) একই গ্রামের দিনমজুর লোকমান ফকিরের ৫ম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে বিয়ের প্রতিশ্র“তি দিয়ে ধর্ষণ করে। পরে ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়ে।

গত ৫ জুন ওই ছাত্রীর মা রিনা বেগম ইন্দুরকানী থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ ধর্ষক ফোরকান ও তার মা তাছলিমা বেগমকে আটক করে।

পরে মামলার এজাহার লেখার পর উভয়ের সম্মতিতে ওই ছাত্রীর অনাগত সন্তানের ভবিষ্যৎ চিন্তা করে ধর্ষকের সাথে ৩ লাখ টাকা দেনমোহরে ওই ছাত্রীর সাথে বিয়ে দেওয়া হয়। এছাড়া ৪ কাঠা জমি ওই ছাত্রীর নামে লিখে দেওয়ার চুক্তি হয়।

কিন্তু থানা থেকে বাড়িতে গিয়ে ধর্ষক ফোরকান ও তার মা তাছলিমা বেগম ওই ছাত্রীর পরিবারকে হুমকি দেয় এবং উল্টো ওই ছাত্রীর পিতার কাছে ইজিবাইক ক্রয়ের জন্য দেড় লাখ টাকা যৌতুক দাবি করে।

অন্যথায় ওই ছাত্রীর সাথে সম্পর্ক ছিন্ন করা হবে বলে হুমকি দেয়। পরে গত রোববার ধর্ষক ফোরকান ও তার মা তাছলিমা বাড়ি ছেড়ে পালিয়ে যায়।

অপরদিকে অসহায় পরিবারটি এখন বিচারের জন্য মানুষের দ্বারে দ্বারে ঘুরছে। এমনকি ওই ছাত্রীর পিতাকে স্থানীয় মসজিদেও এলাকাবাসী নামাজ পড়তে দিচ্ছে না।

এ বিষয়ে ওই ছাত্রীর পিতা লোকমান হোসেন বরিশালটাইমসকে জানান, আমি থানার মাধ্যমে মেয়েকে বিয়ে দিয়ে বাড়িতে আসলে জামাই ফোরকান ও তার মা আমাকে হুমকি দিচ্ছে এবং আমার কাছে ইজিবাইক ক্রয়ের জন্য দেড় লাখ টাকা যৌতুক দাবি করছে।

এখন আমার মেয়েকে ফেলে জামাই ফোরকান ও তার মা তাছলিমা পালিয়ে গেছে। আমাকে সমাজের মানুষ মসজিদে নামাজ পড়তে দিচ্ছে না। আমি এর বিচার চাই।”

পিরোজপুর

আপনার ত লিখুন :

 

ই বিের ও সা
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সরকারের বেঁধে দেওয়া দাম মানছেন না মাংসবিক্রেতারা  নলছিটিতে ঘুমন্ত ব্যক্তিকে কুপিয়ে হত্যা, অভিযোগ স্ত্রী ও ছেলের বিরুদ্ধে  ঝালকাঠিতে পিতাকে পিটিয়ে হত্যা করলো ছেলে  কুয়াকাটায় ব্রিজ ভেঙে ট্রাক খালে: পর্যটকসহ ভোগান্তিতে স্থানীয়রা  হারলেই বাদ, তামিমের বরিশাল কীভাবে পাড়ি দেবে কঠিন পথ  বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একফ্রেমে  বিশ্ব অর্থনীতিতে সংকটের মধ্যেও ভালো অবস্থানে বাংলাদেশ : বিশ্বব্যাংকের এমডি  শিক্ষক মুরাদের বরখাস্ত চাইলেন ভিকারুননিসার ছাত্রীরা  চাঁদা দিতে না পারায় দাফন হলো না গৃহবধূর লাশ  মাদকের বিরুদ্ধে জনপ্রতিনিধিদের বিশেষ নজর দেওয়ার নির্দেশ