৪ ঘণ্টা আগের আপডেট সকাল ৫:১০ ; রবিবার ; জুন ২৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে ‘ধর্ষণের শিকার’ গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট
৯:৪০ অপরাহ্ণ, মে ১৫, ২০২২

পিরোজপুরে ‘ধর্ষণের শিকার’ গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও পিরোজপুর:: বাড়ির পাশের একটি আমগাছে ঝুলছিল দলবদ্ধ ধর্ষণের শিকার এক গৃহবধূর লাশ। স্বজনরা জানান, ওই গৃহবধূ ক্ষোভ ও লজ্জায় আত্মহত্যা করেছেন। পিরোজপুরের নাজিরপুর উপজেলার বাসিন্দা ওই গৃহবধূ কেনাকাটা করতে পার্শ্ববর্তী গোপালগঞ্জের কোটালীপাড়ায় গেলে দলবদ্ধ ধর্ষণের শিকার হন। পুলিশ এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে।

শনিবার সকালে নির্যাতনের শিকার গৃহবধূর ঝুলন্ত লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। রাতে নাজিরপুর থানায় তিনজনের নাম উল্লেখসহ দুজনকে অজ্ঞাতনামা আসামি করে ওই নারীর স্বামী একটি মামলা করেছেন ।

মামলায় তিনি অভিযোগ করেন, গোপালগঞ্জের কোটালীপাড়ার কয়েকজন ব্যক্তি তার স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণ করেছে। এ কারণে ‘ক্ষোভ ও লজ্জায় আত্মহত্যা করেছেন’ তার স্ত্রী।

মামলার পর শনিবার রাতেই অভিযান চালিয়ে মো. সজল মোল্লা (২৫) নামের এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সজল মোল্লার বাড়ি গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার বানারজোড় গ্রামে।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা গেছে- বিভিন্ন সময় কেনাকাটার জন্য গোপালগঞ্জের কোটালীপাড়া যাওয়ার পথে ওই গৃহবধূকে উত্ত্যক্ত করতেন নাজিরপুর উপজেলার ততুবাড়ি গ্রামের মো. জিসান (২৭) নামে এক যুবক। গত শুক্রবার বিকেলে ওই গৃহবধূ কোটালীপাড়ায় গেলে জিসান তাকে জোর করে মোটরসাইকেলে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যান। সেখানে নিয়ে জিসানসহ পাঁচজন তাঁকে দলবদ্ধ ধর্ষণ করেন। এরপর তাঁকে কোটালীপাড়ার লিংক রোড এলাকায় ফেলে রেখে যান।

এজাহারে বলা হয়, রাতে বাড়িতে ফিরে ওই গৃহবধূ এ ঘটনা তাঁর স্বামীকে জানান। সেই রাতেই বাড়ির পাশের একটি আমগাছের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ওই নারীর লাশ পাওয়া যায়। খবর পেয়ে শনিবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হুমায়ুন কবির মামলার সত্যতা নিশ্চিত করে বরিশালটাইমসকে বলেন, এ ঘটনায় জড়িত অভিযোগে সজল মোল্লা নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে কারাগারে পাঠানো হয়েছে।

পিরোজপুর, বিভাগের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল-ঢাকা নৌরুট: পদ্মাসেতু চালুর প্রথম দিনেই কমে গেছে লঞ্চযাত্রী  পদ্মাসেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত সেই ২ যুবকের মৃত্যু  পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ২  সোমবার ভোর থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ  ঝালকাঠি/ মা-বাবার সামনে নদীতে পড়ে শিশু নিখোঁজ  বিআরটিসি বাসের ধাক্কায় ভাঙল পদ্মা সেতুর টোল প্লাজার দুটি ব্যারিয়ার  প্রথম ৮ ঘণ্টায় পদ্মা সেতুতে ৮২ লাখ ১৯ হাজার টাকা টোল আদায়  বরিশাল থেকে পদ্মাসেতু হয়ে সাড়ে ৩ ঘণ্টায় রাজধানীতে  আগামীকাল থেকে পদ্মা সেতুতে নেমে ছবি তুললেই জরিমানা  তজুমদ্দিনে ৫০ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেপ্তার