৭ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:১ ; শুক্রবার ; জানুয়ারি ২৭, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে নারী জেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

Mahadi Hasan
১:৪৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২২

পিরোজপুরে নারী জেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে নারী জেলা পরিষদ চেয়ারম্যান সালমা রহমান হ্যাপী দায়িত্ব গ্রহণ করেছেন। আজ বুধবার দুপুরে জেলা পরিষদ হলরুমে পরিষদের নব-নির্বাচিত ১০ সদস্য সহ চেয়ারম্যান সালমা রহমান হ্যাপী জেলা পরিষদের প্রধান নির্বাহী রেবেকা খানের কাছ থেকে দায়িত্ব গ্রহন করেন।

দুপুর ১টায় নব-নির্বাচিত জেলা পরিষদ সদস্যদের নিয়ে চেয়ারম্যান সালমা রহমান জেলা পরিষদ ভবনে এলে তাকে ফুল দিয়ে বরণ করেন প্রধান নির্বাহী রেবেকা খান ও জেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীরা। এর পর চেয়ারম্যান জেলা পরিষদ হল রুমে তার প্রথম সভায় অংশগ্রহণ করেন।

সভায় উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সভাপতি সাবেক সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা একেএমএ আউয়াল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান খালেকসহ উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মতিউর রহমান, আব্দুল হক, আবু সাইদ মিয়া মনুসহ পৌর মেয়র গোলাম কবির ও সদর, নাজিরপুর ও ইন্দুরকানি উপজেলার ইউএনও এবং নবাগত জেলা পরিষদের সদস্যরা সহ পিরোজপুরে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

সংক্ষিপ্ত দায়িত্ব গ্রহন অনুষ্ঠান শেষে উপস্থিত সকল কর্মকর্তা, চেয়ারম্যান, মেয়র সহ সকলের কাছে দোয়া চেয়ে আগামী দিন গুলোতে সকলের সবধরনে সহযোগিতা কামনা করে পিরোজপুর জেলাকে একটি সুখি-সমৃদ্ধ ও উন্নত জেলায় রুপান্তরিত করার প্রত্যয় ব্যাক্ত করেন।

এর আগে সকালে নব-নির্বাচিত জেলা চেয়ারম্যান সালমা রহমান তার সকল নির্বাচিত সদস্য ও সংরক্ষিত নারী সদস্যদের এবং দলীয় নেতা-কর্মীদের নিয়ে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করেন। সেখানে তিনি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে দোয়া ও মোনাজাত করেন।

পিরোজপুর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে গভীর রাতে জোড়া খুনঃ ডাকাতি বলে সাজানোর চেষ্টা  পিরোজপুরে এবার ৯৬ ফুট উচ্চতার কালী প্রতিমা  বরিশালে হলে ঢুকে শিক্ষার্থী‌কে কুপিয়ে জখম, প্রতিবাদে মশাল মি‌ছিল  রামপাল থেকে ৪৭ লাখ টাকার মেশিন চুরি  আমরা ধৈর্য ধরেছি, কিন্তু দুর্বল না: শামীম ওসমান  ‘মিথ্যা মামলায়’ জেল খাটলেন শিক্ষক  রেস্তোরাঁয় ‍মিলবে কৃত্রিম মাংস: মানুষ খেতে পারবে কী  অভাবের তাড়নায় শিশুসন্তান বিক্রি: মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ  পছন্দসই প্রার্থীকে ‌‘নিয়োগ না দেওয়ায়’ স্কুলশিক্ষককে প্রকাশ্যে পিটুনি  লালমোহনে শিক্ষাপ্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত