১১ ঘণ্টা আগের আপডেট সকাল ১০:৪৯ ; বৃহস্পতিবার ; ফেব্রুয়ারি ২২, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে পূজায় মগ্ন পরী মনি

বরিশালটাইমস রিপোর্ট
৬:৪৯ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০১৬

মন্দিরে দেবতার ভোগের জন্য ডালা ভরে সাজিয়ে রাখা হয়েছে লাড্ডু, নারকেল, কলাসহ বাহারি সব খাবার। পাশেই নির্মাতা মালেক আফসারি পূজার ঘণ্টা বাজিয়ে কি যেন বুঝিয়ে দিচ্ছেন চিত্রনায়িকা পরীমনিকে। পরক্ষণেই সেই ঘণ্টা চলে গেলো নায়িকা হাতে। পাশে আওয়াজ এলো ‘অ্যাকশন’। অমনি হিন্দু রমণীর মতো ঘণ্টা বাজিয়ে শ্লোক বলতে শুরু করলেন পরীমনি। এতক্ষণ যা বলছিলাম এসবই ‘অন্তর জ্বালা’ ছবির শুটিংয়ের দৃশ্য।

প্রায় একমাস ধরে পিরোজপুরে চলছে মালেক আফসারির পরিচালনায় ‘অন্তর জ্বালা’ ছবির শুটিং। এতে নায়িকা হিসেবে একজন হিন্দু তরুণীর চরিত্র অভিনয় করছেন পরীমনি। যে ভালোবাসে একই এলাকার মুসলিম পরিবারের একটি ছেলেকে। এ নিয়েই এগিয়ে যাবে ছবির গল্প।

নায়িকার চরিত্র সর্ম্পকে নির্মাতা  মালেক আফসারি বলেন, ‘একজন হিন্দু তরুণী যেমন সাত সকালে ঘুম থেকে উঠেই দেবতার আরাধনায় ব্যস্ত হয়ে পড়ে, আমার ছবিতে নায়িকাকেও তেমনি ভাবে দেখা যাবে।’

পরীমনির অভিনয়ের প্রসংশা করে তিনি আরো বলেন, ‘হিন্দু তরুণীর চরিত্রটিতে ভালো ভাবে মানিয়ে নিয়েছে পরীমনি। অসাধারণ এক শিল্পী সে, একটু বুঝালেই সব বুঝে নেয়। আমি নিজেই এখন ওর ভক্ত হয়ে গিয়েছি।’

এদিকে সঙ্গে আলাপকালে নির্মাতা মালেক আফসারি আরও জানান, আগামীতে নিজের প্রযোজনায় কয়েকটি চলচ্চিত্র নির্মাণ করবেন। যেখানে পরীমনিকেই নায়িকা হিসেবে রাখবেন বলে মনস্থির করেছেন।

 

টানা ২৯ দিন ধরে পিরোজপুরের বিভিন্ন লোকেশনে ‘অন্তর জ্বালা’র শুটিং চলছে। প্রতিদিন ১২ ঘন্টা শুটিং করে আরো ২০দিন এভাবেই শুটিং চলবে বলে জানিয়েছেন নির্মাতা।

উল্লেখ্য, নাসির উদ্দিন প্রযোজিত জেড কে মুভিজ পরিবেশিত ‘অন্তর জ্বালা’ ছবির শুটিং পিরোজপুর ছাড়াও মংলা বন্দর ও সুন্দরবনের কিছু স্থানে হবে। ইতিমধ্যে ছবির অর্ধেক কাজ শেষ হয়েছে।

বিনোদনের খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালসহ বেশকিছু অঞ্চলে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস  হাত-পা না নেড়ে ঘণ্টার পর ঘণ্টা পানিতে ভেসে থাকেন ষাটোর্ধ্ব জিতন মিয়া!  দুই মেয়েকে বিষ খাইয়ে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা  পিরোজপুরে শ্বশুরকে দাফন করতে গিয়ে জামাতার মৃত্যু  পাথরঘাটায় পারিবারিক কলহে গৃহবধূর আত্মহত্যা  পতাকা উত্তোলন করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু  মঠবাড়িয়ায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন  মাতৃভাষা দিবসের র‌্যালিতে ইংরেজি ব্যানার, বরিশালে তোলপাড়  দেশকে এগিয়ে নেব, এটিই প্রতিজ্ঞা: প্রধানমন্ত্রী  নাজিরপুরে অটো রিক্সার ধাক্কায় কৃষকের মৃত্যু; আহত ২