২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

পিরোজপুরে প্রাইভেটকার-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিক্ষার্থী নিহত

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০১:২১ অপরাহ্ণ, ০২ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পিরোজপুরে প্রাইভেটকারের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো: জহিরুল ইসলাম রিফাত (২৭) নামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন মোটরসাইকেলে থাকা আরোহী মো: সাজিদ হোসেন।

সোমবার বিকেলে ৫টার দিকে পিরোজপুরের বেকুটিয়া নদীর বঙ্গমাতা সেতুর অ্যাপ্রোচ সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত জহিরুল ইসলাম রিফাত জেলার ভান্ডারিয়া উপজেলার পৌরসভার পুরাতন স্টিমারঘাট এলাকার বাসিন্দা ও সাবেক সমাজ সেবা কর্মকর্তা হালিম মুন্সির ছেলে। আহত সাজিদ একই পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের রিয়াজ হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মোটরসাইকেলে দুই যুবক সেতুর কাউখালী প্রান্তে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকার তাদের ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলে থাকা চালক ও আরোহী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে পিরোজপুর জেলা হাসপাতাল ও পরে খুলনা মেডিক্যাল কলেজ হাসাপাতালে নিয়ে যায়। সেখানে রিফাতের মৃত্যু হয়।

রিফাতের পরিবার সূত্রে জানা গেছে, তিনি সোমবার বিকেলে পিরোজপুর থেকে তার পাসপোর্ট নিয়ে ভান্ডারিয়ায় উদ্দেশে যাওয়ার সময় ব্রিজের অ্যাপ্রোচ সড়কে এ দুর্ঘটনা ঘটে। পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আশিকুজ্জামান সাংবাদিকদের বলেন, আহতদের উদ্ধার করে জেলা হাসপাতালে পাঠানো হলে সেখানে একজনের মৃত্যু হয়। ঘাতক গাড়িটিকে আটকসহ নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।

139 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন