৪ ঘণ্টা আগের আপডেট সকাল ৫:১৮ ; রবিবার ; জুন ২৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে বাসচাপায় আদালতের অফিস সহায়ক নিহত

বরিশাল টাইমস রিপোর্ট
২:৪০ অপরাহ্ণ, মে ২০, ২০২২

পিরোজপুরে বাসচাপায় আদালতের অফিস সহায়ক নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় বাসচাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন। ঘাতক বাসটির চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২০ মে) সকালে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে- শুক্রবার সকালে ঢাকা থেকে পাথরঘাটাগামী হানিফ পরিবহনের একটি বাস চরখালী-মঠবাড়িয়া সড়কের রাঙ্গাপোল নামক স্থানে মঠবাড়িয়াগামী একটি মোটরসাইকেলকে পেছন থেকে চাপা দেয়। এতে মোটরসাইকেলের এক আরোহী ঘটনাস্থলেই মারা যান। এ সময় আহত হন দুজন। আহত ব্যক্তিদের একটি ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহত হারুন শেখ পিরোজপুর জেলা দায়রা জজ আদালতের অফিস সহায়ক ছিলেন। এ ছাড়া আহত ব্যক্তিরা হলেন মোটরসাইকেলের অপর যাত্রী হারুনের ছেলে আহসান ও নাতি লিমন।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নুরুল ইসলাম বাদল জানান, বাসের চালক ও হেলপারকে আটক করা হয়েছে।

পিরোজপুর, বিভাগের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল-ঢাকা নৌরুট: পদ্মাসেতু চালুর প্রথম দিনেই কমে গেছে লঞ্চযাত্রী  পদ্মাসেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত সেই ২ যুবকের মৃত্যু  পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ২  সোমবার ভোর থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ  ঝালকাঠি/ মা-বাবার সামনে নদীতে পড়ে শিশু নিখোঁজ  বিআরটিসি বাসের ধাক্কায় ভাঙল পদ্মা সেতুর টোল প্লাজার দুটি ব্যারিয়ার  প্রথম ৮ ঘণ্টায় পদ্মা সেতুতে ৮২ লাখ ১৯ হাজার টাকা টোল আদায়  বরিশাল থেকে পদ্মাসেতু হয়ে সাড়ে ৩ ঘণ্টায় রাজধানীতে  আগামীকাল থেকে পদ্মা সেতুতে নেমে ছবি তুললেই জরিমানা  তজুমদ্দিনে ৫০ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেপ্তার