৪ seconds আগের আপডেট বিকাল ৫:২০ ; রবিবার ; ফেব্রুয়ারি ২৫, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে বিএনপি নেতা খুন, শ্রমিকের লাশ উদ্ধার

বরিশালটাইমস রিপোর্ট
৬:২১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০১৭

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান (৫৮) খুন হয়েছেন। তুষখালী মাধ্যমিক বিদ্যালয়ের সেফটি ট্যাংকের পাশ থেকে তার লাশ সোমবার গভীর রাতে থানা পুলিশ উদ্ধার করে। নিহত হাবিব উপজেলার উদয়তাঁরা বুড়িরচর গ্রামের মৃত ছত্তার তালুকদারের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত ইউপি নির্বাচনী জের, দীর্ঘ দিনের পারিবারিক বিরোধ, তুষখালী লঞ্চঘাটের আধিপত্ত্য নিয়ে ইউপি সদস্য ইদ্রিস তালুকদার ও একই গোষ্ঠীর হাবিব তালুকদারের বিরোধ চলে আসছিল। সম্প্রতি ফুটবল খেলাকে কেন্দ্র করে ওই বিরোধ চরম আকার ধারন করে।

গত শনিবার হাবিববুর রহমান তালুকদারের ছেলে স্কুলছাত্র রাকিবের সাথে প্রতিপক্ষ ফারুক তালুকদারের ছেলে সাইফুলের ফুটবল খেলা নিয়ে বিরোধ সৃষ্টি হয়। ওই বিরোধ ও পূর্ব শত্রুতার জের ধরে ইদ্রিস তালুকদারের পুত্র রাজীব, তার সহযোগী সাইফুল তুষখালী বাজারের সাপ্তাহিক হাটের দিনে গত রোববার হাবিব তালুকদারকে প্রকাশ্যে মারধর করে। এ সময়ে নিহত হাবিবের ছেলে কলেজছাত্র হাফিজুর ও স্কুলছাত্র রাকিব পিতাকে বাঁচাতে এলে রাজিব ও সাইফুলের দল দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া করলে দুই ভাই পার্শ্ববর্তী এক বাড়িতে আশ্রয় নেয়। ওই ঘটনার পর থেকে পিতা হাবিব তালুকদার নিখোঁজ হয়।

নিহতের ভাই স্বপন তালুকদার অভিযোগ করেন, রোববার দুপুরে হাবিবকে স্থানীয় ইউপি চেয়ারম্যান হারুন তালুকদারের নির্দেশে ইউপি সদস্য ইদ্রিস তালুকদার ও তার পুত্র রাজিব, রুম্মান, সহযোগী সাইফুল, জুয়েলসহ ১০ থেকে ১২ জনের সন্ত্রাসীদল তুষখালী মাধ্যমিক বিদ্যালয়ের পিছনে নিয়ে হত্যা করে লাশ ফেলে রেখে যায়।

নিহতের স্ত্রী মালেকা (৫০) অভিযোগ করে বলেন, স্বামীর খোঁজ না পেয়ে রোববার বিকেলে মঠবাড়িয়া থানায় সাধারণ ডায়েরি করতে গেলে পুলিশ তা নেয়নি। শেষে সোমবার রাতে লাশের খবর পেয়ে জিডি গ্রহণ করেন।

অপরদিকে বড়মাছুয়ার ঠুটাখালী খালে বাঁধা জালের খুঁটির সাথে ভাসমান দুলাল পহলানের (৩৮) লাশ উদ্ধার করে। দুলাল পশ্চিম রাজপারা গ্রামের আলী পহলানের ছেলে।

এঘটনায় মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুর আমীন বাদী হয়ে অজ্ঞাত আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম জিডি না নেয়ার অভিযোগ অস্বীকার করে বলেন, দুটি লাশই উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পিরোজপুর পুলিশ সুপার (এসপি) মো. ওয়ালিদ হোসেন মঙ্গলবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওই সময় তিনি বলেন, খুনের সাথে যারা জড়িত তারা যতই প্রভাবশালী হোক তাদেরকে আইনের আওতায় আনা হবে।’

পিরোজপুর

আপনার ত লিখুন :

 

ই বিের ও সা
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সরকারের বেঁধে দেওয়া দাম মানছেন না মাংসবিক্রেতারা  নলছিটিতে ঘুমন্ত ব্যক্তিকে কুপিয়ে হত্যা, অভিযোগ স্ত্রী ও ছেলের বিরুদ্ধে  ঝালকাঠিতে পিতাকে পিটিয়ে হত্যা করলো ছেলে  কুয়াকাটায় ব্রিজ ভেঙে ট্রাক খালে: পর্যটকসহ ভোগান্তিতে স্থানীয়রা  হারলেই বাদ, তামিমের বরিশাল কীভাবে পাড়ি দেবে কঠিন পথ  বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একফ্রেমে  বিশ্ব অর্থনীতিতে সংকটের মধ্যেও ভালো অবস্থানে বাংলাদেশ : বিশ্বব্যাংকের এমডি  শিক্ষক মুরাদের বরখাস্ত চাইলেন ভিকারুননিসার ছাত্রীরা  চাঁদা দিতে না পারায় দাফন হলো না গৃহবধূর লাশ  মাদকের বিরুদ্ধে জনপ্রতিনিধিদের বিশেষ নজর দেওয়ার নির্দেশ