৪ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:৪৮ ; রবিবার ; নভেম্বর ১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে বিয়ে বাড়িতে ছাত্রলীগ নেতার তাণ্ডব, অত:পর…

বরিশাল টাইমস রিপোর্ট
৮:০০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: পিরোজপুরে বিয়ের আসর থেকে কনেকে অপহরণের চেষ্টার অভিযোগ উঠেছে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। শনিবার এ অভিযোগে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ তার সহযোগীদের বিরুদ্ধে সদর থানায় লিখিত অভিযোগ দেন কনের বাবা পিরোজপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন। গত শুক্রবার বিকালে পিরোজপুর শহরের শিক্ষা অফিস সড়কে ওই ছাত্রলীগ নেতার তান্ডবে বিয়ে ভণ্ডুল হয়ে যায়।

আওয়ামী লীগের ওয়ার্ড সভাপতি দেলোয়ার হোসেন বরিশালটাইমসকে জানান, এ ঘটনায় ছাত্রলীগ সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক, আব্দুল আলীম ও শাওনসহ অজ্ঞাত ২০ থেকে ২৫ জনকে আসামি করে পিরোজপুর সদর থানায় লিখিত অভিযোগ করেছেন। লিখিত অভিযোগ পাওয়ায় কথা স্বীকার করে পিরোজপুর সদর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুস সোবাহান বরিশালটাইমসকে জানান, ওসি থানায় আসলে সিদ্ধান্ত নেওয়া হবে।

এদিকে কনেকে অপহরণের চেষ্টার অভিযোগ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক অস্বীকার করলেও স্কুল শিক্ষক কনের বাবা বরিশালটাইমসকে জানান, শুক্রবার বিকালে তার বাড়িতে এ বিয়ের আকদ আয়োজন করা হয়। জেলার ইন্দুরকানী উপজেলার বাসিন্দা বরপক্ষ আত্মীয়-স্বজন নিয়ে তার বাড়িতে আসে। আকদ শুরুর আগেই জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক কিছু সন্ত্রাসী নিয়ে বাড়িতে ঢুকে অনুষ্ঠান থেকে তার মেয়েকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় মেয়েকে জাপটে ধরে শ্লীলতাহানি ঘটায় এবং পিস্তল বের করে ভয় দেখায়।

এসময় উপস্থিত আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের বাধায় তার মেয়েকে অপহরণ করতে না পেরে বরপক্ষকে নানা হুমকি দেয়। একজনের নাম উল্লেখ করে তার সঙ্গে ছাড়া অন্য কারও সাথে মেয়েকে বিয়ে দিলে বরকে হত্যা করে লাশ গুম করা হবে বলেও হুমকি দেওয়া হয়েছে অভিযোগ করেন কনের বাবা। খবর পেয়ে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেয়ে পক্ষকে আশ্বাস দেওয়ার চেষ্টা করেন। এ ঘটনার পর গ্রাম থেকে আসা বরপক্ষের লোকজন বিয়ে বন্ধ করে ফিরে চলে যায়।

তবে মেয়ে অপহরণের চেষ্টার অভিযোগ অস্বীকার করে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক বলছেন, তিনি তার এক বন্ধুর জন্য পারিবারিকভাবে বিয়ের বিষয়ে কথা বলতে গিয়েছিলেন। কিন্তু তার রাজনৈতিক প্রতিপক্ষ বিষয়টি নিয়ে তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।’

পিরোজপুর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  দেশব্যাপী বিভিন্ন আয়োজনে ছাত্রলীগ সভাপতি জয়ের জন্মদিন পালন  ‘দু-চার দিনের মধ্যেই করোনার ভ্যাকসিন আনার চুক্তি’  আদালতে জমি দখলের মামলা, জানেন না বাদী!  বরিশালের পঙ্কজ-শাওনসহ ৮ এমপির অঢেল সম্পদ, তদন্তে প্রমাণ পেয়েছে দুদক  বিশ্বের সবচেয়ে শক্তিশালি ঘূর্ণিঝড় ‘গনি’ রোববার আঘাত হানবে  শেবাচিম হাসপাতালে ইন্টার্নদের কর্মবিরতিতে চিকিৎসাসেবা ব্যাহত  মেয়ের বিয়েতে ছেলেকে বর সাজালেন বাবা!  ভিডিও ভাইরালের হুমকি দিয়ে ১১ কিশোরীকে ধর্ষণ!  নিখোঁজ বাংলাদেশি শিশুর মাথার খুলি মিললো ইতালির জঙ্গলে  কলাপাড়ায় রাখানইদের শুভ প্রবারণা পূর্ণিমা উৎসব শুরু