২ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:৩৪ ; শুক্রবার ; আগস্ট ২৩, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

পিরোজপুরে ভাতিজিকে ধর্ষণের পরে হত্যায় চাচার ফাঁসি

বরিশাল টাইমস রিপোর্ট
৪:২৫ অপরাহ্ণ, আগস্ট ১, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: পিরোজপুরে আপন ভাইয়ের কিশোরী মেয়েকে ধর্ষণের পরে হত্যার অপরাধে একজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক। বৃহস্পতিবার দুপুরে এ চাঞ্চল্যকর মামলাটির রায় ঘোষণা করেন সংশ্লিষ্ট ট্রাইব্যুনালের বিচারক মো. মিজানুর রহমান।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামী জেলার মঠবাড়িয়া উপজেলার নলি তুলাতলী গ্রামের আব্দুর রশিদের ছেলে নুর মোহাম্মদকে (৪০) মৃত্যুদণ্ডে পাশাপাশি ১ লাখ টাকা জরিমানার আদেশও দেওয়া হয়।

বাদীপক্ষের আইনজীবী আব্দুর রাজ্জাক খান বাদশা সংবাদকর্মীদের জানান, ২০১০ সালের ২১ মার্চ আসামী তার আপন ভাইয়ের মেয়ে নবম শ্রেণির ছাত্রী আমেনাকে (১৪) বাঁশ বাগানে ডেকে নিয়ে ধর্ষণ শেষে হত্যার পর বাড়ির পাশের একটি খালে ফেলে দেয়। স্থানীয়দের মাধ্যমে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে। নিহতের মা ফাতেমা বেগম বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ নুর মোহাম্মদকে গ্রেপ্তার করে এবং পরবর্তীতে সে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। মামলাটি বিচারের জন্য নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এলে বিচারক ১০ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করেন এবং অভিযোগপত্রসহ অন্যান্য কাগজপত্র পর্যালোচনা করে অপরাধীর অপরাধ সন্দেহাতিতভাবে প্রমাণিত হওয়ায় এ মৃত্যুদণ্ডের ও অর্থদণ্ডে আদেশ দেন। রায় ঘোষণার সময় আসামী আদালতে উপস্থিত ছিলেন।’

পিরোজপুর

আপনার মতামত লিখুন :

সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
প্রধান সম্পাদক: শাহীন হাসান
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কাশ্মীরে মুসলিম গণহত্যার ১০টি আলামত প্রকাশ  ‘অ্যাম্বুলেন্স’ শব্দটি উল্টো করে লেখা থাকে কেন  যুবলীগ নেতাকে ডেকে নিয়ে গুলি করে মারল রোহিঙ্গা সন্ত্রাসীরা  ভারতের সাবেক মন্ত্রী চিদাম্বরম ৫ দিনের রিমান্ডে  একাত্তরে জন্মগ্রহণকারী শিশুও যুদ্ধাপরাধী!, তোলপাড়  ডেঙ্গু আক্রান্ত ৯৪ ডাক্তারসহ ৩০০ স্বাস্থ্যকর্মী  স্বামী বেশি ভালোবাসায় বিচ্ছেদ চেয়ে আদালতে স্ত্রী!  ভারতের ওপর ক্ষুব্ধ ট্রাম্প!  সাইবার হামলা চালিয়ে ভারতের ৬৮ লাখ নথি চুরি  কাশ্মীরে শুক্রবার কারফিউ ভেঙে বিক্ষোভ মিছিলের ডাক