২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

পিরোজপুরে ভাড়া বাসার কক্ষ থেকে শিক্ষকের লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৩১ পূর্বাহ্ণ, ৩০ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: পিরোজপুর শহরের এমপির মোড় এলাকার একটি বাসা থেকে প্রকাশ সরকার নামে এক শিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে খুলনার দাকোপ থানার হরিনটানা গ্রামের প্রফুল্ল সরকারের ছেলে।

বুধবার (২৯ জুলাই) সন্ধ্যার দিকে পিরোজপুর সদর থানা পুলিশ শিক্ষক প্রকাশের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এ তথ্য নিশ্চিত করে পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল বরিশালটাইমসকে জানান, ময়নাতদন্ত শেষে রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

পুলিশ জানিয়েছে, শহরের এমপির মোড় এলাকার বাসিন্দা ব্যবসায়ী ফায়েজুর রহমানের বাসার ২য় তলায় ভাড়া থাকতেন প্রকাশ সরকার। তিনি শহরের বিভিন্ন স্থানে প্রাইভেট পড়াতেন। ঘটনার ২/৩ দিন আগে প্রকাশ সরকার ভ্রাম্যমাণ তরকারি ব্যবসায়ী আবুল বাশারের কাছ থেকে বাকিতে তরকারি ক্রয় করেন। ওই তরকারি ব্যবসায়ী বুধবার বিকেলে পাওনা টাকা নিতে এসে প্রকাশ সরকারের কক্ষের দরজা বন্ধ দেখেন এবং দুর্গন্ধ পান। এ সময় তিনি বাড়ির মালিককে বিষয়টি জানালে সদর থানা পুলিশকে খবর দেয়া হয়।

পিরোজপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার কাজী শাহনেওয়াজ বরিশালটাইমসকে জানান, লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে সঠিক জানা যাবে। এ ঘটনা গুরুত্ব দিয়ে তদন্ত করছে পুলিশ।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন