১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

পিরোজপুরে মহানবীকে (সা.) নিয়ে কটূক্তি, যুবক গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:২৫ অপরাহ্ণ, ০২ জুন ২০২০

বার্তা প্রতিবেদক, পিরোজপুর :: পিরোজপুরের নাজিরপুরে হযরত মুহম্মাদ (সা:) ও ইসলাম ধর্ম নিয়ে ফেসবুকে আপত্তিকর লেখা পোষ্ট দেয়ায় প্রাণ কৃষ্ণ হালদার (৫৫) নামের এক জনকে গ্রেপ্তার করেছেন পুলিশ।

মঙ্গলবার সকালে তাকে নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত প্রাণ কৃষ্ণ হালদার উপজেলা সদরের হাসপাতাল সংলগ্ন মৃত জ্ঞানেন্দ্র হালদারের পুত্র।

জানা যায়, গ্রেপ্তারকৃত প্রাণ কৃষ্ণ হালদার তার নিজের ফেসবুকে মুহম্মদ (সা:) ও ইসলাম নিয়ে আপত্তিকর পোষ্ট দেয়ার ঘটনায় উপজেলা সদর বাজারের ঔষধ ব্যবসায়ী এসএম রিয়াজ উদ্দিন বাদী হয়ে মঙ্গলবার সকালে নাজিরপুর থানায় তথ্য প্রযুক্তি আইনে একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত ওই প্রান কৃষ্ণ হালদার নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক ও বর্তান উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদারের চাচাতো ভাই।

এ প্রসঙ্গে ব্যাপারে উপজেলা চেয়ারম্যান জানান, প্রাণ হালদার আমার চাচাতো ভাই সেটা ঠিক। তবে তাদের সাথে আমাদের পারিবারিক সর্ম্পক তেমন ভালো নয়। সে যে কাজটা করেছে সেটা অন্যায়। তার বিচার হওয়া উচিত।

এ ব্যাপারে পিরোজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মো. মুনিরুল ইসলাম মুনির জানান, ইসলাম ও মুহম্মাদ (সা:) কে নিয়ে কটূক্তিকর পোষ্ট দেয়ায় তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের হয়েছে। এ মামলা দায়েরের পর তাকে গ্রেপ্তার হয়েছে।

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন