১১ ঘণ্টা আগের আপডেট সকাল ১১:৩১ ; মঙ্গলবার ; জুলাই ১৪, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে মহানবীকে (সা.) নিয়ে কটূক্তি, যুবক গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
৯:২৫ অপরাহ্ণ, জুন ২, ২০২০

বার্তা প্রতিবেদক, পিরোজপুর :: পিরোজপুরের নাজিরপুরে হযরত মুহম্মাদ (সা:) ও ইসলাম ধর্ম নিয়ে ফেসবুকে আপত্তিকর লেখা পোষ্ট দেয়ায় প্রাণ কৃষ্ণ হালদার (৫৫) নামের এক জনকে গ্রেপ্তার করেছেন পুলিশ।

মঙ্গলবার সকালে তাকে নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত প্রাণ কৃষ্ণ হালদার উপজেলা সদরের হাসপাতাল সংলগ্ন মৃত জ্ঞানেন্দ্র হালদারের পুত্র।

জানা যায়, গ্রেপ্তারকৃত প্রাণ কৃষ্ণ হালদার তার নিজের ফেসবুকে মুহম্মদ (সা:) ও ইসলাম নিয়ে আপত্তিকর পোষ্ট দেয়ার ঘটনায় উপজেলা সদর বাজারের ঔষধ ব্যবসায়ী এসএম রিয়াজ উদ্দিন বাদী হয়ে মঙ্গলবার সকালে নাজিরপুর থানায় তথ্য প্রযুক্তি আইনে একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত ওই প্রান কৃষ্ণ হালদার নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক ও বর্তান উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদারের চাচাতো ভাই।

এ প্রসঙ্গে ব্যাপারে উপজেলা চেয়ারম্যান জানান, প্রাণ হালদার আমার চাচাতো ভাই সেটা ঠিক। তবে তাদের সাথে আমাদের পারিবারিক সর্ম্পক তেমন ভালো নয়। সে যে কাজটা করেছে সেটা অন্যায়। তার বিচার হওয়া উচিত।

এ ব্যাপারে পিরোজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মো. মুনিরুল ইসলাম মুনির জানান, ইসলাম ও মুহম্মাদ (সা:) কে নিয়ে কটূক্তিকর পোষ্ট দেয়ায় তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের হয়েছে। এ মামলা দায়েরের পর তাকে গ্রেপ্তার হয়েছে।

পিরোজপুর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনা: একদিনে বরিশালে নতুন করে আরও ৩০ জন আক্রান্ত  স্যুটিংয়ে মন দিয়েছেন ম ম মোর্শেদ  রিজেন্টের সাহেদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা  দৌলতখানে চার জুয়াড়ি আটক: ভ্রাম্যমাণ আদালতে সাজা  বরিশালে পানিসম্পদ ব্যবস্থাপনা কমিটির কর্মশালা ও ভার্চুয়াল মতবিনিময়  ৫৭ লাখ টাকা জুম মির্টিংয়ের বিল, ব্যাখ্যা চেয়েছেন পরিকল্পনামন্ত্রী  আমির হোসেন আমুর মায়ের মৃত্যুবার্ষিকীতে নলছিটিতে দোয়া মাহফিল  খাবার খেয়ে বাসর ঘরে গিয়ে দেখি স্ত্রী নেই!  এক ব্যক্তি মাত্র ৬০ সেকেন্ডে ৭১ জনের শরীরে ভাইরাস দিয়েছেন!  স্কুলের ভবন নির্মাণ কাজে বিস্তর অনিয়ম, কাঁদামাটির মধ্যেই হলো ঢালাই