২ ঘণ্টা আগের আপডেট সকাল ৫:৪৩ ; শুক্রবার ; ডিসেম্বর ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে মেলা থেকে লাশ হয়ে ফিরলো স্কুলছাত্র

বরিশাল টাইমস রিপোর্ট
৯:৫১ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০১৬

বৈশাখী মেলা দেখতে এসে লাশ হয়ে ফিরলো আসিকুজ্জামান সেখ কাইউম (১৫) নামে পিরোজপুর টাউন মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম মাসুদুজ্জামান জানান, পূর্ব শত্রুতার জের ধরে পিরোজপুর সরকারি বালক বিদ্যালয়ের ক’জন ছাত্রের রোষানলের শিকার হয়েছে কাইউম।

তিনি জানান, পিরোজপুর টাউন মাধ্যমিক বিদ্যালয়ের কয়েকজন ছাত্র কিছুদিন আগে পিরোজপুর সরকারি বালক বিদ্যালয়ের অনিক নামে সপ্তম শ্রেণির এক ছাত্রকে মারধর করেছিল। সে ঘটনার জেরে সরকারি বালক বিদ্যালয়ে বৈশাখী মেলা থেকে কাইউমকে ধরে নিয়ে গিয়ে বেদম পিটিয়ে ফেলে রেখে যায়।

পরে গুরুতর আহত অবস্থায় প্রথমে পিরোজপুর সদর হাসপাতালে এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত আড়াইটার দিকে মারা যায় কাইউম।

নিহত কাইউম পিরোজপুর শহরতলীর কুমারখালী এলাকার শ্রমজীবী ইউনুস শেখের ছেলে।

নিহতের চাচা জালাল শেখের অভিযোগ, সরকারি বালক বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্র জিদনী, শাহিল, অর্গ, আশিক, আনান, তুর্যসহ কয়েকজন কাইউমকে ব্যাপক মারধর ও পিটিয়ে আহত করে। এসময় তারা ইট দিয়েও কাইয়ুমের মাথায় আঘাত করে।

নিহতের বাবা ইউনুস শেখ বলেন, ‘আমার দুই ছেলের মধ্যে বড় ছেলে দুই বছর আগে ক্যান্সারে মারা গেছে। আর সন্ত্রাসী হামলায় এবার আরেক ছেলেকে হারালাম। আমরা এখন কি নিয়ে বাঁচবো?’

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদুজ্জামান জানান, কাইউম নিহত হবার ঘটনায় পিরোজপুর শহরের শিকারপুর এলাকার জাকির হোসেনের ছেলে আনান (১৫) এবং রাজারহাট এলাকার মোঃ চুন্নুর ছেলে তুর্যকে (১৪) আটক করে থানায় আনা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

টাইমস স্পেশাল, পিরোজপুর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর সেমিফাইনালে আর্জেন্টিনা  ব্রাজিলের হার দেখে অজ্ঞান কিশোর, নেয়া হলো হাসপাতালে  পদত্যাগ করলেন তিতে  মেসির পাসে মলিনার গোল, এগিয়ে আর্জেন্টিনা  বিএনপির সমাবেশ: ফখরুলের পরিবর্তে প্রধান অতিথি মোশাররফ  বিশ্বকাপ থেকে বিদায়ে কান্নায় ভেঙে পড়লেন নেইমার  নেদারল্যান্ডসের বিপক্ষে আর্জেন্টিনার একাদশে নেই ডি মারিয়া  বিএনপির সমাবেশ: ব্যানার-ফেস্টুনে সাজছে গোলাপবাগ মাঠ  ব্রাজিলকে কাঁদিয়ে সেমিতে ক্রোয়েশিয়া  নেইমারের গোলে ১-০ ব্যবধানে এগিয়ে ব্রাজিল