১৮ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৬:৩৯ ; সোমবার ; ফেব্রুয়ারি ৬, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে মেয়েকে হত্যার দায়ে বাবার ফাঁসি

বরিশাল টাইমস রিপোর্ট
৫:৪২ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৬

পিরোজপুরে মেয়েকে হত্যার দায়ে মহারাজ হাওলাদার নামে এক ব্যক্তির ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। রবিবার পিরোজপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ এসএম জিল্লুর রহমান এ রায় ঘোষণা করেন। আদালত একই দিন  স্ত্রীকে হত্যার দায়ে আরও এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন।

মৃত্যুদণ্ড পাওয়া মহারাজ হাওলাদারের বাড়ি মঠবাড়িয়া উপজেলার ছোট শিংগা গ্রামে।  যাবজ্জীবন কারাদণ্ড পাওয়া সেলিম বেপারির বাড়ি উপজেলার তেতুলবাড়িয়া গ্রামে।

আদালতের নথিসূত্রে জানা যায়, ২০০৫ সালের ৪ মে রাতে মঠবাড়িয়া উপজেলার ভেচকী গ্রামের মহারাজ তার আট বছরের  মেয়ে জেসমিন আক্তারকে শ্বাসরোধে হত্যা করে বাড়ির পাশে একটি খালে ফেলে দেয়। পরে মহারাজ প্রচার করে জেসমিন পানিতে ডুবে মারা গেছে। খবর পেয়ে জেসমিনের মামা আব্দুস সালাম স্থানীয় থানায় খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়। ময়নাতদন্ত প্রতিবেদনে জেসমিন আক্তারকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে উল্লেখ করা হয়। ওই বছরের ২৫ সেপ্টেম্বর মঠবাড়িয়া উপ পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান বাদী হয়ে মহারাজের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘ শুনানি শেষে আদালত এ রায় ঘোষণা করেন।

অপরদিকে, ২০০৯ সালের ৮ জুলাই ভোরে দাম্পত্য কলহের জের ধরে সেলিম বেপারি তার স্ত্রী আকলিমাকে মারধর করে হত্যা করে। এ ঘটনায় নিহতের ভাই আবুল কালাম বাদী হয়ে মঠবাড়িয়া থানায় হত্যা মামলা করেন।  আদালত দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় আজ দুপুরে এ রায় ঘোষণা করেন। আদালত একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ড দেন।

খবর বিজ্ঞপ্তি, পিরোজপুর

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে রোগ থেকে মুক্তি পেতে ‘আত্মহত্যা’!  পিরোজপুরের কাউখালীতে কিশোরীদের দিনব্যাপী সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত  পটুয়াখালীতে বন বিভাগের মামলায় তহসিলদার জাকির হোসেন এখন শ্রীঘরে  কলাপাড়ায় কৃষকের ফসল নষ্টের প্রতিবাদে মানববন্ধন  ‘ইসলামী যুব আন্দোলন’ বরিশাল শাখার সভাপতি সানাউল্লাহ, সম্পাদক মহিউদ্দিন  নতুন রূপে সাজছে বরিশাল কেন্দ্রীয় শহীদ মিনার, পরিণত হবে দর্শনীয়স্থানে  পিরোজপুরে বসতঘরে অগ্নিকান্ডে ঘুমন্ত যুবকের মর্মান্তিক মৃত্যু  এবার আদালত পাড়ায় রোবট আইনজীবী  বাবাকে হত্যার পর থানায় গিয়ে আত্মসমর্পণ ছেলের  সৌদিতে ওমরাহ শেষে দেশে ফিরলেন সাকিব আল হাসান