৯ মিনিট আগের আপডেট বিকাল ৪:৩৬ ; বুধবার ; মে ১২, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে যুবদলের কর্মীসভায় ছাত্র-যুবলীগের হামলা: আহত ৫০

বরিশাল টাইমস রিপোর্ট
৭:১৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় যুবদলের কর্মী সমাবেশ ও বিএনপি নেতার বাসভবনে হামলার ঘটনা ঘটেছে। এতে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছেন বলে দাবি করেছেন বিএনপি। এ হামলার ঘটনায় বিএনপির পক্ষ হতে আওয়ামী লীগের নেতাকর্মীকে দায়ী করা হয়েছে। তবে আওয়ামী লীগ নেতাকর্মী হামলার অভিযোগ অস্বীকার করে বলছে, বিএনপি কর্মী সমাবেশের মিছিল থেকে বঙ্গবন্ধুর ও শেখ হাসিনার বিরুদ্ধে আপত্তিকর স্লোগান দিয়ে উপজেলা পরিষদের সামনে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর ক্ষণ গণনার গেট ভাঙচুর করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়- আজ মঙ্গলবার উপজেলা সদরে বিএনপি নেতার বাসভবনে যুবদলের কর্মীসভায় সকাল ১১ থেকে দুপুর ১টা পর্যন্ত দুই দফা এ হামলার ঘটনা ঘটে। আহত বিএনপি নেতা জসিম ফরাজী ও সাবেক উপজেলা ছাত্রদলের সভাপতি মাইনুল ইসলামকে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বিএনপি নেতারা দাবি করেন, সকাল ১০টার দিকে উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক রুহুল আমীন দুলাল এর বাস ভবনে যুবদলের কর্মী সভার আয়োজন করা হয়। এ সভায় যুবদলের বরিশাল অঞ্চলের সাংগঠনিক টিমের দায়িত্বে থাকা যুবদলের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি মোনায়েম মুন্নার নেতৃত্বে ঢাকা থেকে একটি টিম যোগ দেয়। পরে সভা শুরু হলে আওয়ামী লীগের একদল নেতাকর্মীরা সভাস্থলে ইটপাটকেল নিক্ষেপ করে। পরে যুবদলের নেতা কর্মীরাও ইটপাটকেল ছোঁড়ে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করে।

দ্বিতীয় দফায় বিক্ষুব্ধ ছাত্রলীগ যুবলীগ সমর্থকরা বেলা ১২টার দিকে বিএনপি নেতার বাসভবনে প্রবেশ করে বাসভবনে ভাঙচুর করে।

এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগ আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় স্থানীয় মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স মিলনায়তনে সংবাদ সম্মেলন করে দাবি করেন, স্থানীয় বিএনপি উত্তেজনা ছড়াতে পরিকল্পিতভাবে যুবদলের কর্মী সমাবেশ এর আয়োজন করে। এ সময় তারা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার বিরুদ্ধে অশ্লীল শ্লোগান দেয়। একপর্যায় মিছিল থেকে উপজেলা পরিষদের সামনে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর গেটে জাতির জনকের ছবিতে ইটপাটকেল নিক্ষেপ করে তারা। এ ছাড়া কর্মী সমাবেশ থেকেও ছাত্রলীগ নেতা কর্মীদের লক্ষ করে ইটপাটকেল নিক্ষেপ করলে অশান্ত পরিস্থিতির সৃষ্টি হয়।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস, উপজেলা চেয়ারম্যান রিয়াজউদ্দিন আহম্মেদ, বীর মুক্তিযোদ্ধা এমাদুল হক খান ও আওয়ামী লীগ সহসভাপতি আরিফ উল হকসহ দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

মঠবাড়িয়া থনার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুজ্জামান বরিশালটাইমসকে বলেন, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। নিরাপত্তার কারণে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।’

পিরোজপুর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ভালো নেই বাউফল নদীবন্দরের ঘাট শ্রমিকরা  এমপির দেওয়া ঈদ বস্ত্রে হাসি ফোঁটলো ৫০০ অসহায় পরিবারের মুখে  করোনা কাড়ল আরও ৪০ জনের প্রাণ, নতুন আক্রান্ত ১১৪০  ফেরিতে ঠেলাঠেলিতে ৬ জনের মৃত্যু  বরিশালে দুটি ট্রলারের সংঘর্ষে নদীতে ডুবল ২ মোটরসাইকেল, অত:পর...  স্ত্রীকে হত্যায় খুনিদের তিল লাখ টাকা দেন পুলিশ সুপার বাবুল আক্তার  গৌরনদীতে বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে ২ পোশাকশ্রমিক নিহত  বরিশালসহ সারা দেশে ঝোড়োহাওয়াসহ ভারী বর্ষণের আশঙ্কা  পটুয়াখালী/ গরু চুরির অপবাদে যুবককে পিটিয়ে হত্যা  ফেরিঘাটগুলোতে দক্ষিণাঞ্চলগামী মানুষের ঢল, স্বাস্থ্যবিধি উপেক্ষিত