৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৫:১৬ ; সোমবার ; মে ২৫, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে সেনা সদস্য খুন, সন্দেহভাজন আসামি পিতা ও ২ পুত্র আটক

বরিশাল টাইমস রিপোর্ট
১২:০৩ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০১৭

পিরোজপুরের মঠবাড়িয়ার সাবেক সেনা সদস্য সোবাহান হাওলাদারকে খুনের ঘটনায় সন্দেহভাজন তিন আসামিকে আটক করেছে পুলিশ। সোমবার গভীর রাতে বরগুনার পাথরঘাটা উপজেলার টেংরাখালী গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটক তিনজন সম্পর্কে পিতা-পুত্র এবং নিহত সেনা সদস্যর ফুফাতো ভাই বলে জানিয়েছে পুলিশ।

তাঁরা হলেন- নিহত সোবাহান হাওলাদারের ফুফাতো ভাই ও ফুফাতো ভাইপো  মন্টু মোল্লা (৫৫) ও তার দুই পুত্র আলামিন (২৭) এবং রনি (২৬)।

পিরোজপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) কাজী শাহনেওয়াজ এবং মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিকেএম তারিকুল ইসলামের নেতৃত্বে  শ্বাসরুদ্ধকর অভিযানে তাদের জানে নিয়ে আসা হয়।

মঙ্গলবার বেলা ১০টার মঠবাড়িয়া থানার ডিউটি অফিসার  মজিবর রহমান বরিশালটাইমসকে জানন- গভীর রাতে ওই পিতা ও দুই পুত্রকে থানায় নিয়ে আসা হয়।

ওসি তারিকুল ইসলাম বরিশালটাইমসকে জানিয়েছেন- সন্দেভাজন পিতা ও দুই পুত্রকে আটক করে নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ করে এই খুনের সাথে জড়িত থাকার কোন প্রমাণ পেলে তাদের খুনের মামলায় গ্রেফতার দেখানো হবে।’

এর আগে গত সোমবার (৩ এপ্রিল) উপজেলার উওর মিঠাখালী গ্রামের সাবেক সেনা সদস্য ব্যবসায়ী সোবাহান হাওলাদারকে ( ৪৮) খুনের পরে হাত পা বেঁধে লাশ খোলা মাঠের একটি পুকুরে ফেলে দেয় অজ্ঞাতরা।

পিরোজপুর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে আয়কর বার্তার উদ্যোগে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ  রাত পোহালেই খুশির ঈদ  ঈদে কোলাকুলি না করার আহবান স্বাস্থ্য অধিদপ্তরের  করোনাকে সঙ্গী করেই বাঁচতে হবে: প্রধানমন্ত্রী  স্বামীকে গ্রেপ্তার না করায় চারদিনেও স্ত্রীর লাশ দাফন হয়নি  করোনায় মারা গেলেন আ' লীগের সাবেক এমপি হাজী মকবুল  বরিশাল র‌্যাবের অভিযানে গাঁজাসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার  বাউফলে আ'লীগের দুপক্ষের সংঘর্ষে আহত যুবলীগ কর্মী মারা গেছেন  বিয়ের ৫ মাস পর এক রশিতে ঝুলছে স্বামী-স্ত্রী  ইতিহাসবিদ অধ্যাপক মুনতাসীর মামুন: জন্মদিনে শ্রদ্ধাঞ্জলী