৪ ঘণ্টা আগের আপডেট বিকাল ১২:৩৯ ; শুক্রবার ; মার্চ ৫, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

পিরোজপুরে স্কুলশিক্ষিকার বাসা থেকে গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট
১:৪৬ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: পিরোজপুর শহরের সার্জিকেয়ার ক্লিনিকের পিছনে প্রাথমিক বিদ্যালয়ের এক স্কুলশিক্ষিকার বাসা থেকে স্বপ্না ওরফে রোজি (১১) নামে এক শিশু গৃহপরিচারিকার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২১ ফেব্রুয়ারি) বিকেলে মাহমুদা আক্তার মেরি নামের ওই স্কুল শিক্ষিকার বাড়ির রান্নাঘর থেকে মৃতদেহটি উদ্ধার করে পিরোজপুর সদর থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, স্বপ্না সদর উপজেলার দুর্গাপুর গ্রামের আব্দুর রাজ্জাক সরদারের মেয়ে। চার বছর ধরে স্বপ্না ওই স্কুল শিক্ষিকার বাসায় গৃহপরিচারিকার কাজ করছিল। স্বপ্নার মা ও বাবার মধ্যে বিচ্ছেদ হওয়ার পর তার বাবা ঢাকায় অবস্থান করছেন। আর স্বপ্না এবং স্কুল শিক্ষিকা মেরি দুজন ওই বাড়িতে থাকছেন। দুমাস আগে স্কুলশিক্ষিকার বাড়ি ছেড়ে স্বপ্না তার গ্রামের বাড়ি দুর্গাপুরে চলে গিয়েছিল বলে জানান নিহত স্বপ্নার চাচা হাবিবুর রহমান। এরপর আবারো ওই স্কুল শিক্ষিকার অনুরোধে পুনরায় তাকে ওই বাড়িতে পাঠানো হয়।

এরপর রোববার (২১ ফেব্রুয়ারি) দুপুরে ওই শিক্ষিকার ঘরের রান্নাঘরের সিলিং এর সাথে ঝুলন্ত অবস্থায় স্বপ্নার মৃতদেহ উদ্ধার করা হয়। তবে তার মৃত্যুর বিষয়টি অত্যন্ত সন্দেহজনক বলে দাবি স্বজনদের। তাই বিষয়টি তদন্ত করে হত্যার প্রকৃত কারণ উদঘাটনের দাবি তাদের।

খবর পেয়ে পুলিশ বিকেল সাড়ে ৫টার দিকে ওই মেয়েটির মৃতদেহ উদ্ধার করা হয়েছে জানিয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ নূরুল ইসলাম বাদল বলেন, প্রাথমিকভাবে বিষয়টি আত্মহত্যা বলে মনে হলেও মৃতদেহের ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মেয়েটির মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এ বিষয়ে পরবর্তী আইনি প্রক্রিয়া প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

পিরোজপুর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল/ চুরি যাওয়া ৭৪টি গরু-মহিষসহ চোর গ্রেপ্তার  কেন পেশা ছাড়তে চান সাংবাদিকরা?  স্ত্রীর কারণে ফেঁসে গেলেন নিরপরাধ চিকিৎসক রবিন!  চরফ্যাসনে শীর্ষ সন্ত্রাসী মুরাদের ২০ বছরের জেল  তজুমদ্দিনে স্বেচ্ছাসেবী সংগঠনের কম্বল বিতরণ  গণপরিবহনে পত্রিকার স্টিকার লাগিয়ে বরিশালে কথিত সাংবাদিকদের চাঁদাবাজির ব্যতিক্রম স্টাইল  আদালতের আদেশ বাস্তবায়ন না করায় ঝালকাঠি জেলা প্রশাসককে নোটিশ  ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে পিরোজপুরে বিক্ষোভ  ভোলায় স্কুলছাত্রীকে ধর্ষণ করল প্রতিবেশী দাদা, অতপর..  সাংবাদিক মোজাক্কির হত্যার বিচারের দাবিতে গৌরনদীতে মানববন্ধন